আইপিএল নিয়ে জুয়া খেলতে গিয়ে স্ত্রীকে বাজিতে হারলেন স্বামী!

মহাভারতে দ্রৌপদীকে বাজি রেখে কৌরবদের সঙ্গে যুধিষ্ঠিরের পাশা খেলার কথা নিশ্চয়ই মনে আছে। সে তো ছিল মহাকাব্যের কাহিনি। কিন্তু রিয়েল লাইফে সেই মহাভারতের সেই ছবিটাকে উস্কে দিলেন উত্তরপ্রদেশের এক ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ মে ২০১৬ ১০:৫৬
Share:

মহাভারতে দ্রৌপদীকে বাজি রেখে কৌরবদের সঙ্গে যুধিষ্ঠিরের পাশা খেলার কথা নিশ্চয়ই মনে আছে। সে তো ছিল মহাকাব্যের কাহিনি। কিন্তু রিয়েল লাইফে সেই মহাভারতের সেই ছবিটাকে উস্কে দিলেন উত্তরপ্রদেশের এক ব্যক্তি। আইপিএলের শুরু থেকে কানপুরের গোবিন্দনগরের বাসিন্দা রবীন্দ্র সিংহ বেটিং শুরু করেন। শেয়ার মার্কটেও প্রচুর টাকা লাগান। বেটিংয়ে তো হেরেছেনই, শেয়ার মার্কেটেও তাঁর ব্যাপক লোকসান হয়। জেতার নেশায় শেষমেশ স্ত্রীকেও জুয়াড়িদের কাছে বাজি রাখেন রবীন্দ্র এবং হেরেও যান। ঘটনাটি প্রকাশ্যে আসে যখন জুয়াড়িরা রবীন্দ্রর স্ত্রীকে উত্যক্ত করতে শুরু করে। রবীন্দ্রর স্ত্রী পুলিশে গোটা বিষয়টি জানান। পুলিশ জানিয়েছে, আইপিএলে হামেশাই বাজি খেলত তাঁর সাঙ্গপাঙ্গদের সঙ্গে। একের পর এক খেলায় বাজি হেরে শেষে স্ত্রীকেও বাজি রাখেন।

Advertisement

পাঁচ বছর আগে রবীন্দ্রর বিয়ে হয়। প্রথম দিন থেকেই বাজি খেলা নিয়ে অশান্তি শুরু হয় স্ত্রীর সঙ্গে। রবীন্দ্রর স্ত্রী বুটিকের ব্যবসা চালান। স্ত্রীর অভিযোগ, এর আগেও তাঁর সমস্ত গয়না নিয়ে জুয়াতে হেরে আসেন স্বামী। এক এক করে বাড়ির সব জিনিস আইপিএলের বেটিংয়ে লাগিয়ে দেন। রবীন্দ্রর স্ত্রী পুলিশকে জানান, বাড়ির সব কিছুই তাঁর স্বামী জুয়াতে হেরেছে, কিন্তু তাঁকে বাজি রাখবেন স্বপ্নেও ভাবতে পারেননি তিনি। রবীন্দ্রর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আরও খবর...

Advertisement

রাজধানীর সঙ্গে সেল্‌ফির শখ, ট্রেন থামাল তিন কিশোর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন