Reel Video

‘রিল’ বানাতে গিয়ে বিপত্তি! উত্তরপ্রদেশে পা পিছলে খালে পড়ে গেলেন তরুণী, মেলেনি খোঁজ

রবিবার সন্ধ্যায় লখনউয়ের ইন্দিরা ক্যানালে বোন এবং কয়েক জন বন্ধুকে নিয়ে ‘রিল’ বানাতে গিয়েছিলেন বছর উনিশের তরুণী। খালের একটি সেতুর উপরে রিল তুলতে গিয়ে হঠাৎই পা পিছলে পড়ে যান তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১১:৫৯
Share:

—প্রতীকী ছবি।

‘রিল’ বানাতে গিয়ে বিপত্তি। পা পিছলে খালে পড়ে গেলেন এক তরুণী। উত্তরপ্রদেশের এই ঘটনায় এখনও পর্যন্ত ওই তরুণীর সন্ধান পাওয়া যায়নি। তবে উদ্ধারকারী দল তাঁর খোঁজ চালাচ্ছে। অনেকেরই আশঙ্কা, গভীর খালে পড়ে যাওয়ায় ওই তরুণীর প্রাণে বাঁচার আশা প্রায় নেই।

Advertisement

রবিবার সন্ধ্যার দিকে লখনউয়ের ইন্দিরা ক্যানালে বোন এবং কয়েক জন বন্ধুকে নিয়ে ‘রিল’ বানাতে গিয়েছিলেন বছর উনিশের মনীষা খান। খালের একটি সেতুর উপরে রিল তুলতে গিয়ে হঠাৎই পা পিছলে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে আপৎকালীন নম্বরে ফোন করে পুলিশের কাছে সাহায্য চান মনীষার বোন নিশা খান।

খবর পেয়েই এলাকায় যায় পুলিশের একটি দল। খবর দেওয়া হয় ডুবুরিদের। কিন্তু সোমবার সকাল পর্যন্ত ওই তরুণীর খোঁজ পাওয়া যায়নি। পুলিশের তরফে জানানো হয়েছে, ওই তরুণীর সন্ধান না পাওয়া পর্যন্ত উদ্ধারকাজ চলবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন