CAA

দোকানের সামনে থেকে দুধের প্যাকেট হাতাচ্ছে পুলিশ! সিসি ক্যামেরায় ধরা পড়ল ছবি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২০ ১৮:৪৭
Share:

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি।

সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ)-এর প্রতিবাদকারীদের কম্বল, থালাবাসন ও খাবার চুরি করার অভিযোগ উঠেছিল উত্তরপ্রদেশের পুলিশের বিরুদ্ধে। এ বার দুধের প্যাকেট চুরির অভিযোগ উঠল সেই তাদের বিরুদ্ধেই। সেই ছবি ধরা পড়েছে সিসি ক্যামেরায়।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে, পুলিশের পোশাক পরা এক ব্যক্তি একটি বন্ধ স্টোরের সামনে রাখা দুধের প্যাকেটের সামনে ঘুর ঘুর করছেন। এর পরেই তাঁকে দুটি দুধের প্যাকেট তুলে নিতে দেখা গিয়েছে। কাছেই দাঁড়িয়ে ছিল একটি গাড়ি। সেই গাড়িতে বসে থাকা এক জনের হাতে দুধের প্যাকেটগুলি তুলে দেন ওই ব্যক্তি। সে ঘটনাও ধরা পড়েছে ক্যামেরায়।

সোশ্যাল মিডিয়ার দাবি, লখনউয়ে রাতে টহলদারির সময় এই ঘটনা ঘটেছে। ওই কাণ্ড ১৯ জানুয়ারি ভোরবেলার সময়ে ঘটেছে বলে জানা গিয়েছে। এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও তা নিয়ে কোনও প্রতিক্রিয়া দেয়নি উত্তরপ্রদেশ পুলিশ।

Advertisement

আরও পড়ুন: ভোটের মুখে দিল্লিতে ঢুকতে চন্দ্রশেখর আজাদকে অনুমতি আদালতের, দেওয়া হল শর্তও

আরও পড়ুন: ‘ইন্ডিয়া’ মন্তব্যের জের! ছেলে তৈমুরকে জড়িয়ে সইফকে কটাক্ষ বিজেপির

সম্প্রতি লখনউ এবং নয়ডায় পুলিশি নিরাপত্তা বাড়ানোর আশ্বাস দিয়েছে প্রশাসন। তবে, ওই অভিযোগ সত্যি প্রমাণিত হলে রক্ষকের ভূমিকা নিয়ে ফের প্রশ্ন উঠবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন