well

স্বামীর সঙ্গে ঝগড়া, রাগে তিন সন্তানকে কুয়োয় ফেলে ফেরার হলেন মা, উত্তরপ্রদেশে চাঞ্চল্য

স্থানীয় সূত্রের খবর, স্বামী-স্ত্রীর মধ্যে নিত্যই ঝগড়াঝাঁটি চলত। শনিবার তা মাত্রা ছাড়ায়। তার পরেই এই ঘটনা। চন্দার বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৬:৪৯
Share:

— প্রতীকী ছবি।

স্বামীর সঙ্গে ঝগড়া। সেই রাগে ৩ সন্তানকে কুয়োয় ছুড়ে ফেলে মারলেন মা। তার পর নিজেদের বাড়িতে আগুন লাগিয়ে ফেরার মহিলা। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে। মহিলার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, সন্তনগর থানা এলাকার পাজরা গ্রামে ৩ সন্তানকে নিয়ে থাকতেন দম্পতি অমরজিৎ এবং চন্দা। শনিবার স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিষয় নিয়ে ঝগড়া শুরু হয়। তখনই রাগের মাথায় ৩ সন্তানকে কুয়োয় ছুড়ে ফেলেন মা। বাড়িতে আগুনও লাগিয়ে দেন। তার পর থেকেই মহিলার আর কোনও খোঁজ মিলছে না। পুলিশ এসে কুয়োয় নেমে শিশুদের উদ্ধার করে। কিন্তু তখন কারও দেহেই প্রাণ নেই।

স্থানীয় সূত্রের খবর, স্বামী-স্ত্রীর মধ্যে নিত্যই ঝগড়াঝাঁটি চলত। শনিবার তা মাত্রা ছাড়ায়। তার পরেই এই ঘটনা। চন্দার বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের হয়েছে। তাঁকে দ্রুত খুঁজে বার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন