Drowning Death

কুকুর কামড়ানোয় রাগে তাকে খুন করলেন যুবতী! পোষ্যের দেহ ফেলতে গিয়ে নিজে ভেসে গেলেন জলে

উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে খবর, মৃতার নাম রুবি। লখনউ শহরের বাসিন্দা ওই যুবতী স্বামী এবং সন্তান নিয়ে থাকতেন। তাঁদের একটি পোষ্য কুকুর ছিল। হঠাৎ সেটি হিংস্র হয়ে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১১:০৫
Share:

পোষ্যকে জলে ফেলতে গিয়ে ডুবে মৃত্যু হল মহিলার! উত্তরপ্রদেশের লখনউয়ের ঘটনা। —প্রতীকী চিত্র।

তাঁকে ও তাঁর ছেলেকে কামড়ে দিয়েছিল পোষ্য। রাগে সেই কুকুরকে খুনই করে ফেলেন যুবতী। তার পর পোষ্যের দেহ লুকোতে গিয়ে নিজেই তলিয়ে গেলেন জলাশয়ে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ে।

Advertisement

উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে খবর, মৃতার নাম রুবি। লখনউ শহরের বাসিন্দা ওই যুবতী স্বামী এবং সন্তান নিয়ে থাকতেন। তাঁদের একটি পোষ্য কুকুর ছিল। হঠাৎ সেটি হিংস্র হয়ে যায় এবং রাগে মালকিন এবং তাঁর ছেলেকে কামড়ে দেন। এতেই প্রচণ্ড রেগে যান রুবি। তিনি পিটিয়ে মেরে ফেলেন পোষ্যকে। তার দেহ ফেলতে গিয়েছিলেন পাশের একটি জলাশয়ে।

কর্মক্ষেত্র থেকে বাড়ি ফিরে রুবির স্বামী তাঁকে দেখতে পাননি। তিনি বাড়িতে বেশ কিছু ক্ষণ অপেক্ষা করেন। কিন্তু স্ত্রী না ফেরায় খোঁজ শুরু করেন। কাছের জলাশয়ে গিয়ে তিনি দেখতে পান স্ত্রীর চপ্পল পড়ে আছে জলাশয়ের পাড়ে। কিন্তু আর কেউ কোথাও নেই। যুবক স্থানীয়দের ডাকেন। জলে নেমে খোঁজ শুরু হয়। বেশ কিছু ক্ষণ পর মহিলার দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, ইতিমধ্যে রুবির দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সেই রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ বোঝা যাবে। সেই অনুযায়ী পরবর্তী পদক্ষেপ করবেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন