Crime

Uttarpradesh: উত্তরপ্রদেশে নাবালিকাকে গণধর্ষণের পর শ্বাসরোধ করে খুন! গ্রেফতার দিদি-সহ সাত অভিযুক্ত

উত্তরপ্রদেশের লখিমপুর খেরি জেলায় ১৩ বছরের নাবালিকাকে গণধর্ষণ করে খুনের অভিযোগে গ্রেফতার করা হল সাত জনকে। ধৃতদের মধ্যে রয়েছেন তার দিদিও।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৫:৩৫
Share:

প্রতীকী ছবি।

চার যুবকের সঙ্গে দিদির প্রণয়! এই তথ্য জেনে যাওয়ায় বোনকে চার যুবককে দিয়ে গণধর্ষণ করাল‌েন দিদি। গণধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করা হল ১৩ বছরের নাবালিকাকে। গোটা ঘটনারই সাক্ষী তার দিদি। উত্তরপ্রদেশের লখিমপুর খেরি জেলার এই ঘটনায় সাত জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

লখিমপুর খেরির পুলিশ সুপার সঞ্জীব সুমন জানিয়েছেন, চার যুবক নাবালিকাকে ধর্ষণ করেছেন। অপরাধের সময় পাহারা দিচ্ছিলেন নিগৃহীতার দিদি ও আরও দুই যুবক। তাঁদের সকলকেই গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের বয়স ১৮ থেকে ১৯ বছরের মধ্যে।

পুলিশ সূত্রে খবর, চার যুবকের সঙ্গে দিদির অবৈধ সম্পর্কের কথা জানতে পারে নাবালিকা। যা নিয়ে সে আপত্তিও জানায়। এ নিয়ে দুই বোনের মধ্যে ঝগড়াও হত। গত মঙ্গলবার বোনকে সঙ্গে নিয়ে বাড়ির কাছে একটা আখের ক্ষেতে যায় দিদি। সেখানেই ওই নাবালিকাকে ধর্ষণ করেন চার যুবক। ধৃতদের নাম রঞ্জিত চৌহান, অমর সিংহ, অঙ্কিত ও সন্দীপ চৌহান। ধর্ষণের পর স্কার্ফ দিয়ে ফাঁস লাগিয়ে নাবালিকাকে খুন করা হয় বলে অভিযোগ।

Advertisement

পরের দিন নাবালিকার দেহ দেখতে পান গ্রামবাসীরা। তাঁরাই পুলিশে খবর দেন। জেরায় খুনের কথা স্বীকার করেছেন অভিযুক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন