Vande Bharat Express

ঢিল ছুড়ে ফাটিয়ে দেওয়া হল কাচ, আবার আক্রমণের মুখে মোদীর ‘স্বপ্নের’ বন্দে ভারত এক্সপ্রেস

ঢিল ছোড়া হল সেকেন্দ্রাবাদ-বিশাখাপত্তনম বন্দে ভারত এক্সপ্রেসে। শুক্রবার সন্ধ্যায় ট্রেনটি যখন তেলেঙ্গানার মেহবুবাবাদ দিয়ে যাচ্ছিল, তখন ট্রেনের জানলা লক্ষ্য করে ঢিল ছোড়া হয়।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১৯
Share:

শুক্রবার সন্ধ্যায় ঢিল ছোড়া হয় সেকেন্দ্রাবাদ-বিশাখাপত্তনম বন্দে ভারত এক্সপ্রেসে। ছবি: সংগৃহীত।

আক্রমণের মুখে পড়ল কেন্দ্রের ‘স্বপ্নের ট্রেন’ বন্দে ভারত এক্সপ্রেস। শুক্রবার সন্ধ্যায় ঢিল ছোড়া হল সেকেন্দ্রাবাদ-বিশাখাপত্তনম বন্দে ভারত এক্সপ্রেসে। ট্রেনটি যখন তেলেঙ্গানার মেহবুবাবাদ দিয়ে যাচ্ছিল, তখন ট্রেনের জানলা লক্ষ্য করে ঢিল ছুড়তে শুরু করেন দুর্বৃত্তরা। পাথর ছোড়ার কারণে ট্রেনের একটি জানালা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে রেল সূত্রে খবর। ঢিল ছোড়ার ঘটনায় বিস্তারিত তদন্ত শুরু করেছে রেলপুলিশ।

Advertisement

দক্ষিণ-মধ্য রেলওয়ের সিপিআরও রাকেশ বলেন, ‘‘আমরা এই বিষয়ে বিস্তারিত তদন্ত শুরু করছি। ট্রেনটি ভাইজাগে পৌঁছলে রেলওয়ে পুলিশ অফিসাররা ট্রেনটির অবস্থা মূল্যায়ন করে দেখবেন।’’

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের মতোই যাত্রা শুরুর সময় থেকে আক্রমণের মুখে পড়েছে সেকেন্দ্রাবাদ-বিশাখাপত্তনম বন্দে ভারত এক্সপ্রেস।

Advertisement

গত মাসে এই ট্রেন চালু হওয়ার আগেই, বিশাখাপত্তনমের রেলওয়ে ইয়ার্ডে ট্রেনের একটি কামরার জানলায় পাথর ছুড়ে তা ভেঙে দেন অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন