Vipassana Insan

হানিপ্রীতের ল্যাপটপের হদিশ পেতে বিপাসনাকে জেরা করতে পারে পুলিশ

এ বার সেই ল্যাপটপ এবং ডায়েরির খোঁজ পেতে বিপাসনাকে সোমবার সমন পাঠাল পঞ্চকুলা পুলিশ। তদন্তকারীদের অনুমান, ল্যাপটপ এবং ডায়েরি থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে।

Advertisement

সংবাদ সংস্থা

পঞ্চকুলা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৭ ১৩:৪৮
Share:

বিপাসনা ইনসান।— ফাইল চিত্র।

পঞ্চকুলায় তাণ্ডবের আগে নিজের ল্যাপটপ এবং গোপন একটি ডায়েরি সরিয়ে ফেলেছিলেন হানিপ্রীত ইনসান। তদন্তে পুলিশ জানতে পেরেছে, ল্যাপটপ এবং ডায়েরি ডেরা সচ্চা সৌদার ম্যানেজমেন্ট কমিটির চেয়ারপার্সন বিপাসনার কাছে রেখে দেন হানিপ্রীত। এ বার সেই ল্যাপটপ এবং ডায়েরির খোঁজ পেতে বিপাসনাকে সোমবার সমন পাঠাল পঞ্চকুলা পুলিশ। তদন্তকারীদের অনুমান, ল্যাপটপ এবং ডায়েরি থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে।

Advertisement

ডেরায় গুরমিত রাম রহিম সিংহ এবং হানিপ্রীতের পর বিপাসনাই ছিলেন সব থেকে ক্ষমতাশালী। ফলে, তাঁকে জিজ্ঞাসাবাদ করে আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা। পঞ্চকুলা পুলিশ সূত্রে খবর, ল্যাপটপ, ডায়েরি ছাড়াও ডেরার বেনামি জমি, কাজকর্মের বিষয়েও জিজ্ঞাসাবাদ করা হবে বিপাসনাকে।

আরও পড়ুন: না ঘুমিয়ে, না খেয়ে জেলে প্রথম রাত কাটালেন হানিপ্রীত

Advertisement

এর আগে গত শুক্রবারই বিপাসনা এবং হানিপ্রীতকে মুখোমুখি বসিয়ে জেরা করেছে পঞ্চকুলা পুলিশ। তাতে কিছু ফলও মিলেছে। পুলিশের দাবি, সে দিন কিছু অভিযোগ বিপাসনা স্বীকার করেন। তবে বেশির ভাগ কথা অস্বীকার করেছিলেন অথবা জবাব এড়িয়ে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন