Viral

রোজই নতুন রেকর্ড! এ বার ওভার লোডিংয়ের জরিমানা ১ লক্ষ ৪১ হাজার!

জরিমানার পরিমাণ লেখা রয়েছে ১ লক্ষ ৪১ হাজার ৭০০ টাকা। আর ট্রাক মালিকের নাম লেখা রয়েছে ভগবান রাম। টুইটারের পোস্টে লেখা হয়েছে, রাজস্থানের এক ট্রাক মালিক দিল্লির রোহিনী কোর্টে ৯ সেপ্টেম্বর জরিমানার টাকা জমা করলেন। ট্রাকটিকে ৫ সেপ্টেম্বর জরিমানা করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯ ১২:১৪
Share:

প্রতীকী চিত্র।

এ যেন রেকর্ড ভাঙার খেলা! নতুন ট্রাফিক আইন বলবত্ হওয়ার পর থেকে প্রতিদিন বড় বড় জরিমানার খবর সামনে আসছে। প্রতিদিন আগের দিনের রেকর্ড ভেঙে যাচ্ছে। এবার রাজস্থানের এক ট্রাক মালিককে দিতে হল প্রায় দেড় লক্ষ টাকা জরিমানা। অতিরিক্ত মাল বহন বা ওভার লোডিংয়ের জন্য দিল্লি পুলিশ ওই ট্রাকটির জরিমানা করে। চার দিন পর জরিমানার টাকা দিল্লির এক আদালতে জমা করলেন ট্রাকের মালিক।

Advertisement

চালানের ছবিটি টুইট করেছে সংবাদ সংস্থা এএনআই। যেখানে জরিমানার পরিমাণ লেখা রয়েছে ১ লক্ষ ৪১ হাজার ৭০০ টাকা। আর ট্রাক মালিকের নাম লেখা রয়েছে ভগবান রাম। টুইটারের পোস্টে লেখা হয়েছে, রাজস্থানের এক ট্রাক মালিক দিল্লির রোহিনী কোর্টে ৯ সেপ্টেম্বর জরিমানার টাকা জমা করলেন। ট্রাকটিকে ৫ সেপ্টেম্বর জরিমানা করা হয়।

মোটর ভেহিকল (অ্যামেন্ডমেন্ট) বিল ২০১৯ চালু হয় ১ সেপ্টেম্বর। তারপর বাইক, গাড়ি, মালবাহী গাড়িতে একের পর এক মোটা জরিমানার খবর আসছে। কিন্তু ভগবান রামই সম্ভবত এখনও পর্যন্ত সব থেকে বেশি টাকা জরিমানা দিলেন। এর আগে ওড়িশার এক ট্রাক মালিককে ৮৬ হাজার ৫০০ টাকা জরিমানা দিতে হয়। সেই রেকর্ডও ভেঙে দিলেন ভগবান রাম।

Advertisement

আরও পড়ুন : ৮১ নয় বয়স ৩২! ধরিয়ে দিল গায়ের রং

আরও পড়ুন : শূন্যে টানা ৩০ ডিগবাজি, খোঁজ মিলল নতুন প্রতিভার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন