Viral

সাপকে কামড়ে টুকরো করে ফেললেন এক ব্যক্তি

রাজকুমারের বাবা বাবুরাম জানিয়েছেন, সাপটি ঘরে ঢুকে তাঁর ছেলেকে কামড়ে দেয়। সেই রাগে ছেলেও সাপটিকে ধরে তার উপর কামড়ের পর কামড় বসাতে থাকে

Advertisement

সংবাদ সংস্থা

এটাওয়া, উত্তরপ্রদেশ শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৯ ২০:১১
Share:

গ্রাফিক্স—তিয়াসা দাস।

এক মত্ত ব্যক্তি কামড়ে টুকরো টুকরো করে ফেললেন একটি সাপকে! ওই সাপটিই তাঁকে কামড়েছিল। সেই রাগে রাজকুমার নামে ওই ব্যক্তি পাল্টা কামড়ে টুকরো টুকরো করে ফেলেন। রবিবার রাতে উত্তরপ্রদেশের এটাওয়ায় ঘটনা।

Advertisement

রাজকুমার রবিবার রাতে নিজের বাড়িতেই ছিলেন। বাড়িতে একটি সাপ ঢোকে। সেই সময় রাজকুমার মত্ত অবস্থায় ছিলেন। রাজকুমারের বাবা বাবুরাম জানিয়েছেন, সাপটি ঘরে ঢুকে তাঁর ছেলেকে কামড়ে দেয়। সেই রাগে ছেলেও সাপটিকে ধরে তার উপর কামড়ের পর কামড় বসাতে থাকে।

রাজকুমারকে সাপে কামড়ানোর পর স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। ওই হাসপাতালের চিকিত্সক এনপি সিংহ জানিয়েছেন, রাজকুমারের অবস্থা আশঙ্কাজনক ছিল। তাঁকে অন্য হাসাতালে স্থানান্তর করা হয়েছে। এদিকে বাবুরাম জানিয়েছেন, তাঁদের আর্থিক অবস্থা ভাল নয়। তাই চিকিত্সার ব্যয় বহন করা তাঁদের পক্ষে কঠিন হবে।

Advertisement

আরও পড়ুন : দু’টি কিডনিই খারাপ, কন্যা সন্তান বলে বাবা-মা কেউ কিডনি দিতে রাজি নন

আরও পড়ুন : তিনি পাণ্ড্যর প্রাক্তন নন, জানিয়ে দিলেন উর্বশী

সাপটিকে কামড়ানোর পর সেটিকে পুড়িয়ে ফেলে রাজকুমারের পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন