দীর্ঘদিন ধরেই তাঁর সঙ্গে হার্দিক পাণ্ড্যর সম্পর্ক নিয়ে গুজব চলছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি ইউটিউবে একটি ভিডিয়োও আপলোড হয়েছিল। কিন্তু এবার গোটা বিষয়টি নিয়ে নিজের ‘ক্ষোভ’ প্রকাশ করলেন অভিনেত্রী উর্বশী রাউটেলা

ইউটিউবে যে ভিডিয়োটি আপলোড হয়েছে, সেখানে লেখা হয়েছে, প্রাক্তন বয়ফ্রেন্ডের কাছ থেকে সাহায্য চাইলেন উর্বশী রাউটেলা। সে প্রসঙ্গে উর্বশী বলেছেন, তাঁর সঙ্গে হার্দিক পাণ্ড্যর কোনও সম্পর্ক ছিল না কোনও কালেই। আর এই ধরনের খবরের ফলে পারিবারিক জীবনে তাঁকে সমস্যার মুখে পড়তে হচ্ছে। কারণ তাঁকে পরিবারের জবাবদিহি করতে হয়।

ইউটিউবের ওই ভিডিয়োর স্ক্রিন শট দিয়ে উর্বশী লিখেছেন, “আমি বিনয়ের সঙ্গে সংশ্লিষ্ট ইউটিউব চ্যানেলকে অনুরোধ করছি, এই ধরনের হাস্যকর ভিডিয়ো আপলোড করা বন্ধ হোক। আমার একটা পরিবার আছে যেখানে আমাকে এই সব কথার জবাব দিতে হয় এবং এই ধরনের ভিডিয়ো পরিবারে সমস্যার সৃষ্টি করে।”

আরও পড়ুন  : ছিলেন স্কুল শিক্ষক, এখন কয়েক হাজার কোটি টাকার মালিক

আরও পড়ুন  : চার কেজি কমিয়ে এ বার ১৬ কেজি সোনার গয়না পরে কাঁওয়ার যাত্রায় ‘গোল্ডেন বাবা’

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Guts on...? . . . . . @urvashirautela copied @gigihadid’s statement, word for word 😳🤯😰 (First reported by @spotboye_) 🤣 . . #gandi #statement #guts #dietsabya #🤢

A post shared by Diet Sabya (@dietsabya) on

উর্বশী ও পাণ্ড্য দুজনেই অবিবাহিত। দু’জনকে গত বছর এক সঙ্গে পার্টি করতে দেখা যায়। অনেকেই দাবি করেন, পাণ্ড্য সেখানে উর্বশীর সঙ্গে ফ্লার্ট করছিলেন। শিল্পপতি গৌতম সিংহানিয়া মুম্বইয়ে তাঁর ব্রিচ ক্যান্ডির বাড়িতে এই পার্টির আয়োজন করেন। সেখানে হার্দিকের ভাই ক্রুনাল পাণ্ড্যও ছিলেন। এই ঘটনার আগে শোনা যাচ্ছিল, হার্দিক মিকি ভাইরাস অভিনেত্রী ইলি আভ্রামের সঙ্গে ডেট করছেন। তিনি ক্রুনালের বিয়ের রিসেপশনেও গিয়েছিলেন গত বছর ডিসেম্বরে।