Viral

পালকি-গাড়ি নয়, মেয়ের বিদায়ে হেলিকপ্টার ভাড়া করলেন রাজস্থানের এই ব্যক্তি

গ্রামবাসী, নিমন্ত্রিতরা দেখলেন— গ্রামে এসে নামল একটি হেলিকপ্টার। ততক্ষণে অবশ্য সবাই জেনে গিয়েছেন রিনার বিদাই পালকি বা কোনও গড়িতে নয়, হবে এই হেলিকপ্টারে। সেই মতো স্বামীকে নিয়েরিনা বাপেরবাড়ির সবার কাছ থেকে বিদায় নিয়ে উঠে পড়েন হেলিকপ্টারে। আকাশ পথে উড়ে যান শ্বশুরবাড়ির দিকে

Advertisement

সংবাদ সংস্থা

ঝুনঝুনু, রাজস্থান শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৯ ১৯:১৮
Share:

কপ্টারে বিদায়। ছবি: টুইটার থেকে নেওয়া।

মেয়ের বিয়েতে সবাইকে চমকে দিতে চেয়েছিলেন। সেই সঙ্গে চেয়েছিলেন, তাঁকে ছেড়ে শ্বশুরবাড়ি যাওয়ার দুঃখ যেন কিছুটা হলেও লাঘব হয় মেয়ের। তাই রাজস্থানের এই ব্যক্তি যা করলেন তা তাকিয়ে দেখলেন এলাকার মানুষ।

Advertisement

রাজস্থানের ঝুনঝুনু শহরের কাছে অজিতপুরা গ্রামের বাসিন্দা মহেন্দ্র সোলাক। বেশ কিছু দিন ধরেই মেয়ের বিয়ের কথাবার্তা চলছিল। বিয়ে ঠিকও হয়। কিন্তু তাঁর মনে কী ছিল তা পরিবারকে জানান মেয়ের বিয়ের মাস দুয়েক আগে। তিনি জানান, মেয়ে রিনার বিয়ের বিদাই তিনি হেলিকপ্টারে করতে চান। এ জন্য তিনি গত এক বছর ধরে পরিকল্পনা করছিলেন। সব শোনার পর পরিবারের লোকেরাও তার এই পরিকল্পনায় সায় দেন।

বৃহস্পতিবার বিদাই ছিল রিনার। গ্রামবাসী, নিমন্ত্রিতরা দেখলেন— গ্রামে এসে নামল একটি হেলিকপ্টার। ততক্ষণে অবশ্য সবাই জেনে গিয়েছেন রিনার বিদাই পালকি বা কোনও গড়িতে নয়, হবে এই হেলিকপ্টারে। সেই মতো স্বামীকে নিয়েরিনা বাপেরবাড়ির সবার কাছ থেকে বিদায় নিয়ে উঠে পড়েন হেলিকপ্টারে। আকাশ পথে উড়ে যান শ্বশুরবাড়ির দিকে।

Advertisement

আরও পড়ুন: আকাশে বিমান, ইঞ্জিন থেকে বার হচ্ছে আগুন, কালো ধোঁয়া!

আরও পড়ুন: উদ্বোধনেই বিপত্তি, বলের আঘাতে ভাঙল টেসলার নতুন গাড়ির কাচ!

রিনার বিয়ের বিদাইয়ের চারটি ছবি টুইটারে পোস্ট করেছে সংবাদ সংস্থা এএনআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন