Viral

স্রেফ মজা নিতে দুই মানসিক ভারসাম্যহীনের বিয়ে দিয়ে দিলেন এলাকাবাসী!

বেশি বেশি লাইক চান টিকটকে। এমন ভিডিয়ো বানাতে চান যা দেখে মজা পাওয়া যাবে বেশি। শুধুমাত্র সে জন্য মানসিক ভাবে বিশেষ সক্ষম দুই যুবক যুবতীকে অবমাননা করল একদল গ্রামবাসী।

Advertisement

সংবাদ সংস্থা  

ভুবনেশ্বর শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৯ ১৮:১৯
Share:

মজা নিয়ে দুই মানসিক ভারসাম্যহীনের বিয়ে। ছবি টিকটক ভিডিয়ো থেকে নেওয়া।

বেশি বেশি লাইক চান টিকটকে। এমন ভিডিয়ো বানাতে চান যা দেখে মজা পাওয়া যাবে বেশি। শুধুমাত্র সে জন্য মানসিক ভাবে বিশেষ সক্ষম দুই যুবক যুবতীকে অবমাননা করল একদল গ্রামবাসী। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ওড়িশার বালাসোর জেলার বাহানগর ব্লকের গোপালবাজারে।

Advertisement

ওই এলাকাতেই থাকেন মানসিক ভাবে বিশেষ সক্ষম ওই যুবক-যুবতী। তাঁরা একে অপরকে চেনেন না। ওই যুবক এলাকার একটি মিষ্টির দোকানে কাজ করেন। আর ওই যুবতী এলাকায় ঘুরে বেড়ান। কিন্তু তাঁদেরকেই ধরে বিয়ে দিয়েছেন গ্রামবাসী। করিয়েছেন মালাবদল। তার পর তাঁদের ঘোরানো হয় গোটা এলাকা। এই ঘটনার ভিডিয়ো করে আপলোড করা হয়েছে টিকটকে। তার পরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

সেই ভিডিয়োতে বোঝা যাচ্ছে, তাঁদের সঙ্গে যা করা হচ্ছে তা নিয়ে তাঁদের কোনও হেলদোল নেই। কিন্তু তাঁদের নিয়েই মজা করছেন গ্রামবাসীরা।

Advertisement

এ বিষয়ে বালাসোরের এসপি যুগল কিশোর বানোথ এক সংবাদমাধ্যমকে বলেছেন, ‘‘কোনও অভিযোগ দায়ের হয়নি। আমরাও বিষয়টির ব্যাপারে জানি না।’’

আরও পড়ুন: মোবাইলে আসা ওটিপি দিলে তবেই উঠবে এটিএম থেকে টাকা, ১ জানুয়ারি থেকে নয়া নিয়ম

আরও পড়ুন: প্রতিবাদের নতুন ধরন, ফেজ টুপি ও হিজাব পরে চার্চে প্রার্থনা কেরলের যুবক-যুবতীদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন