mumbai

অপরাধীর জন্মদিন পালন! কেক খাইয়ে দিলেন ‘বড়বাবু’

মুম্বইয়ে এক কুখ্যাত অপরাধীর জন্মদিন পুরদস্তুর পুলিশের পোশাকে হাজির হয়েছিলেন ওই সিনিয়র পুলিশ ইনস্পেক্টর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ১৫:১৩
Share:

কেক খাওয়ানোর সেই দৃশ্য। ছবি: সংগৃহীত

কেক কেটে অপরাধীকে খাইয়ে দিলেন এক পুলিশকর্তা। জন্মদিনে মা-বাবা কিংবা প্রিয় বন্ধুরা যেমন খাইয়ে থাকেন। মুম্বইয়ে এক কুখ্যাত অপরাধীর জন্মদিনে হাজির হয়ে ঠিক সে ভাবেই কেকের টুকরো অপরাধীর মুখে তুলে দিলেন পুলিশের পোশাকে হাজির হওয়া এক সিনিয়র পুলিশ ইনস্পেক্টর। ওই অপরাধী এর আগে বহু বার বহু অপরাধ করেছেন। গ্রেফতারও হয়েছেন একাধিক বার। তাঁকে পুলিশকর্তার কেক খাওয়ানোর দৃশ্যটি ১৫ সেকেন্ডের একটি ভিডিয়োয় ধরা পড়েছে।

Advertisement

ভিডিয়োটি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই অস্বস্তিতে পড়েছে মুম্বইয়ের পুলিশ বিভাগ। দ্রুত ওই পুলিশকর্তাকে অন্যত্র বদলি করেছে তারা। তাঁর আচরণের জন্য একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

অভিযুক্ত পুলিশ কর্তা মহেন্দ্র নারলেকর। আর যে অপরাধীকে তিনি কেক খাইছেন তাঁর নাম দানিশ শেখ। দানিশের বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ একাধিক অভিযোগ রয়েছে। তার জন্মদিনে যোগ দেওয়া প্রসঙ্গে নারলেকর জানিয়েছেন, দানিশের আবাসনে ভাঙাভাঙির কাজ চলছিল। তিনি সেই কাজ দেখতেই গিয়েছিলেন। কয়েকজন এসে তাঁকে আবাসনের অফিসে যেতে অনুরোধ করেন। তিনি জানতেন না সেখানে দানিশের জন্মদিন পালন করা হচ্ছে।

Advertisement

যদিও জানার পর দানিশকে কেক কেটে খাওয়ানোর কোনও কারণ ব্যাখ্যা করেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন