Viral

এই কটা টাকার জন্য সবজিওয়ালা ছুরি মেরে খুন করল ক্রেতাকে!

যেমন সবাই দরাদরি করে সবজির দাম নিয়ে, তিনিও তাই করছিলেন। কিন্তু সেই দরাদরি এক সবজি বিক্রেতার সঙ্গে ঝগড়ায় পরিণত হয়।উত্তেজনা এমন পর্যায়ে পৌঁছয় সবজি কাটার ছুরি গলায় ঢুকিয়ে দেয় ওই ব্যবসায়ী

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০১৯ ১৫:৩৫
Share:

প্রতীকী ছবি

সবজির দাম মেটানো নিয়ে ক্রেতা-বিক্রেতা বচসা। আর তার জেরে ক্রেতাকে ছুরিই মেরে দিল ওই ব্যবাসায়ী। মৃত্যু হয় ওই ক্রেতার। মুম্বইয়ের দাদরের সবজি বাজারের ঘটনা।

Advertisement

সপ্তাহের প্রথম দিন। চরম ব্যস্ততা দাদরের সবজি বাজার এলাকাতেও। সবজি কিনতে যান মহম্মদ হানিফ নামে এক ব্যক্তি। যেমন সবাই দরাদরি করে সবজির দাম নিয়ে, তিনিও তাই করছিলেন। কিন্তু সেই দরাদরি এক সবজি বিক্রেতার সঙ্গে ঝগড়ায় পরিণত হয়। উত্তেজনা এমন পর্যায়ে পৌঁছয় সবজি কাটার ছুরি গলায় ঢুকিয়ে দেয় ওই ব্যবসায়ী। হাতে ও গলায় একাধিক কোপ মারা হয়। স্থানীয়রা জানিয়েছেন, মাত্র ১০ টাকা নিয়ে বচসা শুরু হয়েছিল।

মুম্বই পুলিশের অ্যাসিট্যান্ট কমিশনার সুনীল গাওকের জানিয়েছেন, তাঁরা খবর পেয়েই ঘটনাস্থলে যান। কিন্তু ছুরি মেরেই অভিযুক্ত সবজি ব্যবসায়ী পালিয়ে যায়। তাঁরাআক্রান্ত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।

Advertisement

আরও পড়ুন : ১০ লক্ষ টাকা হাতে পেয়েও ছেড়ে দিলেন কাশ্মীরি যুবক!

আরও পড়ুন : মন্দিরে হাতির নীচে আটকে গেলেন মহিলা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

তদন্তে নেমে আজ মঙ্গলবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

কিছু দিন আগে উত্তর প্রদেশের লখনউয়ে একই রকম ঘটনা সামনে আসে। সেখানে এক মিষ্টির দোকানি ও তার ছেলে এক টাকার জন্য দুই ভাইয়ের উপর গরম তেল ছিটিয়ে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন