Viral

শাড়ি পরা ছবি দিয়ে স্বামীকে ডিনারে নিয়ে যেতে বললেন প্রিয়ঙ্কা

প্রিয়ঙ্কা গাঁধীর শাড়ি পরা ছবিটি এখনকার নয়। এটি তাঁর বিয়ের সময়কার ছবি। বিয়ের দিনে পুজোর সময় শাড়ি পরে ছবিটি তুলেছিলেন ২২ বছর আগে। সেই ছবি আজ পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৯ ১৭:৪৬
Share:

প্রিয়ঙ্কা গাঁধী। ছবি: টুইটার থেকে নেওয়া।

দেশজুড়ে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মহিলারা সুন্দর করে শাড়ি পরে ছবি দিচ্ছেন। আর সেই ট্রেন্ডে নতুন সংযোজন কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গাঁধী। এবার শাড়ি পরা ছবি পোস্ট করলেন তিনিও। সেই সঙ্গে মজা করে স্বামী রবার্ট বঢরার কাছে ডিনারে নিয়ে যাওয়ার আবদার।

Advertisement

প্রিয়ঙ্কা গাঁধীর শাড়ি পরা ছবিটি এখনকার নয়। এটি তাঁর বিয়ের সময়কার ছবি। বিয়ের দিনে পুজোর সময় শাড়ি পরে ছবিটি তুলেছিলেন ২২ বছর আগে। সেই ছবি আজ পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

প্রিয়ঙ্কা গাঁধীর বিয়ের দিনে এই শাড়ি পরা ছবি দেখেই অনেকেই ভাবেন আজ তাঁর বিবাহবার্ষিকী। তাই শুভেচ্ছাও জানান তাঁরা। পরে প্রিয়ঙ্কা টুইট করেন, শুভেচ্ছার জন্য ধন্যবাদ। এটি পুরনো ছবি। তাঁর বিবাহবার্ষিকী ফেব্রুয়ারিতে।

Advertisement

আরও পড়ুন : বাবা-মায়ের ঝগড়ায় অতিষ্ঠ, নিষ্কৃতিমৃত্যু চেয়ে রাষ্ট্রপতিকে চিঠি কিশোরের

আরও পড়ুন : মৃত মালিককের গাড়ি ছেড়ে ‘পালাচ্ছে’ সাপ!

প্রিয়ঙ্কার শাড়ি পরা এই টুইটের থেকেও বেশি ভাইরাল হয়ে যায় স্বামী রবার্ট বঢরার উদ্দেশে একটি টুইট। সেখানে প্রিয়ঙ্কা লিখেছেন, “তুমি এখনও আমাকে ডিনারে নিয়ে যেতে পারো।”

স্বামীকে এভাবে টুইটারে ডিনার ডেটের প্রস্তাব দেওয়ার জন্য নেটিজেনের প্রশাংসাই পেয়েছেন প্রিয়ঙ্কা। মজা করে অনেকেই সেটিকে রিটুইট করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন