গাড়ির মধ্যে মৃত্যু হয়েছে এক ব্যক্তি। এই খবর পেয়ে দমকল বিভাগের কর্মীরা যান উদ্ধার করতে। কিন্তু উদ্ধার করে দিয়ে চমকে যান তাঁরা। গাড়িতে রয়েছে ১৫ ফুট লম্বা একটি সাপ!

মার্কিন যুক্তরাষ্ট্রে কোলারাডো প্রদেশের ডেনভার দমকল বিভাগ পৌঁছয়, গাড়ির মধ্যে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সেই মতো উদ্ধারকারী দল পৌঁছয় ঘটনাস্থলে। কিন্তু সেখানে তাঁরা গিয়ে দেখেন, গাড়ির চালকের দিকের জানালা দিয়ে একটি বড় সাপ বার হওয়ার চেষ্টা করছে।

ডেনভার দমকল রবিবার বিভাগ দু’টি ছবি পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে, গাড়ির মধ্যে একটি সাপ স্টিয়ারিং ও ড্যাস বোর্ডে চরে বেড়াচ্ছে। দেখেই বোঝা সে বেরনোর চেষ্টা করছে। তবে ছবিটি এমনভাবে তোলা হয়েছে যে মৃত ব্যক্তিকে দেখা যাচ্ছে না। আর একটি ছবিতে দেখা যাচ্ছে একজন দমকল কর্মী সাপটিকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন।

আরও পড়ুন : শিকার করা সিংহের পাশে বসে চুম্বন, বিশ্ব জুড়ে নিন্দিত কানাডার দম্পতি

আরও পড়ুন : জেমস বন্ডের পরবর্তী ছবিতে ০০৭-এর ভূমিকায় এক কৃষ্ণাঙ্গ মহিলা!

 

আসলে গাড়ির মালিক মত্ত ছিলেন। এবং তিনি তাঁর পোষা সাপটি নিয়েই গাড়ি চালাচ্ছিলেন।খুব বেশি তথ্য ডেনভার দমকল বিভাগ প্রকাশ করেনি। তবে জানা গিয়েছে, সাপের কামড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়নি।অতিরিক্ত মদ্যপানের ফলেই তাঁর মৃত্যু হয়েছে।

ফেসবুক ও টুইটারে এই খবর ছড়িয়ে পড়ার পরেই অনেকে মন্তব্য করেন, সাপেরাও জানে মত্ত কেউ স্টিয়ারিংয়ে থাকলে তাঁর সঙ্গে গাড়িতে থাকা উচিত নয়। অন্য একজন লিখেছেন,ডেনভার দমকল বিভাগকে ধন্যবাদ সাপটিকে বাঁচানর করার জন্য।