Viral

Viral: এক পাত্রকে মালা পরিয়ে অন্য পাত্রকে বিয়ে করে শ্বশুরবাড়ি গেল কনে!

নাবালিকাকে বিয়ের অভিযোগে পাত্র ও তাঁর পরিবারের সদস্যদের গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১২:৩৮
Share:

প্রতীকী ছবি।

বরযাত্রী নিয়ে কনের বাড়ির দোরগোড়ায় হাজির দু’জন পাত্র। তবে এক জনকে মালা পরালেও অন্য জনকে বিয়ে করে তাঁর সঙ্গেই শ্বশুরবাড়ি গেল কনে। এমন ঘটনার সাক্ষী রইলেন উত্তরপ্রদেশের ইটা জেলার সিরোঁ গ্রামের বাসিন্দারা। তবে কনের ‘মন জিতলে’ও মধুরেণ সমাপয়েৎ হয়নি। নাবালিকাকে বিয়ের অভিযোগে পাত্র ও তাঁর পরিবারের সদস্যদের গ্রেফতার করেছে পুলিশ। জেরার মুখে পড়েছেন কনের বাবা-কাকাও। তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, একই দিনে বরযাত্রী নিয়ে কনের বাড়িতে উপস্থিত হয়েছিলেন পাত্ররা। তবে একসঙ্গে নয়। সামান্য আগে-পরে। প্রথম পাত্রের গলায় মালা পরিয়ে দেয় কনে। তার কিছুক্ষণ পরেই দ্বিতীয় পাত্র এসে হাজির। এ বার তাঁর সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসে ওই নাবালিকা। তবে ওই পাত্রের বাড়িতে কনে চলে যাওয়ার পর ঝামেলা শুরু করেন প্রথম পাত্র ও তাঁর পরিবারের লোকজন। খবর দেওয়া হয় পুলিশকেও। এর পরই বিপাকে পড়ে নবদম্পতির পরিবার। দ্বিতীয় পাত্র ও তাঁর পরিজনদের গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য কনের বাবা-কাকাকে পুলিশি হেফাজতে নেওয়া হয়।

Advertisement

গোটা ঘটনায় রীতিমতো হতবাক সিরোঁ গ্রামের বাসিন্দারা। তাঁদের অভিযোগ, বিয়ের নামে লোকঠকানোয় জড়িত ওই পরিবার। তা ছাড়া, কনে নাবালিকা। ফলে এ অভিযোগ প্রমাণিত হলে শাস্তির মুখে পড়বেন কনে ও পাত্র— দু’পক্ষই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন