Viral

সরকারি অফিসের ভিতরে পরতে হচ্ছে হেলমেট!

তিনটি ছবিতে দেখা যাচ্ছে সরকারি অফিসের মধ্যে চেয়ার টেবিলে বসে কাজ করছেন কর্মীরা। আর তাঁদের মাথায় হেলমেট। টুইটের পোস্টে জানানো হয়েছে, এটি উত্তর প্রদেশের বাঁদা জেলা বিদ্যুত্ দফতরের ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০১৯ ১৯:২২
Share:

হেলমেট পরেই করতে হচ্ছে অফিস। ছবি টুইটার থেকে নেওয়া।

উত্তর প্রদেশের একটি অফিসের মধ্যে সব কর্মী হেলমেট পরে কাজ করেন। আর এটা করেন তাঁরা নিজেদের প্রাণ বাঁচাতে। তাঁদের হেলমেট পরে কাজ করার ছবি প্রকাশ পেয়েছে একটি সংবাদ সংস্থার টুইটার হ্যান্ডলে।

Advertisement

সংবাদ সংস্থা এনএনআই সোমবার একটি টুইট করেছে। তার তিনটি ছবিতে দেখা যাচ্ছে সরকারি অফিসের মধ্যে চেয়ার টেবিলে বসে কাজ করছেন কর্মীরা। আর তাঁদের মাথায় হেলমেট। টুইটের পোস্টে জানানো হয়েছে, এটি উত্তর প্রদেশের বাঁদা জেলা বিদ্যুত্ দফতরের ছবি।

পোস্টে উল্লেখ করা হয়েছে, কোনও দুর্ঘটনার কবলে যাতে তাঁরা না পড়েন তাই এই ব্যবস্থা। এক কর্মী জানিয়েছেন, দু’ বছর আগে তিনি এই অফিসে কাজে যোগ দিয়েছিলেন। তখন থেকেই দেখে আসছেন এই পরিস্থিতি। তাঁরা একাধিক বার কর্তৃপক্ষকে জানিয়েছেন, কিন্তু কোনও লাভ হয়নি।

Advertisement

আরও পড়ুন: ব্যভিচার বিরোধী আইন প্রণেতাই বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্কে জড়ালেন, প্রকাশ্যে খেলেন বেত

সহকর্মীর সঙ্গে সম্মতি ভিত্তিক সম্পর্কের জেরে সিইও-কে বরখাস্ত করল ম্যাক ডোনাল্ডস

ভবনটির অবস্থা ভাল নয়, যে কোনও সময় ছাদ ভেঙে মাথায় পড়তে পারে বলে আশঙ্কা। রাস্তায় মোটরসাইকেল চালানোর সময় তাঁরা সবাই হেলমেট পরেন কিনা জানা যায়নি, তবে প্রাণ বাঁচাতে অফিসের মধ্যে নিয়ম করে হেলমেট পরে থাকেন। শীত-গ্রীষ্ম-বর্ষা তাঁরা এভাবেই অফিস করেন।

হেলমেট পরে অফিস করছেন কর্মীরা:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন