Punjab

মোবাইল ছিনতাইকারীকে বাইক থেকে টেনে নামাল ১৫ বছরের কিশোরী, দেখুন ভিডিয়ো

রাস্তা দিয়ে যাওয়ার সময় বাইকআরোহী ছিনতাইকারীরা কেড়ে নিয়েছিল মোবাইল ফোন। বাইক ধাওয়া করে এক ছিনতাইকারীকে ধরে ফেলল ১৫ বছরের এক কিশোরী।

Advertisement

সংবাদ সংস্থা

জালন্ধর শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২০ ০৯:৩০
Share:

ছিনতাইকারীদের ধরছে ১৫ বছরের কুসুম। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

রাস্তা দিয়ে যাওয়ার সময় বাইকআরোহী ছিনতাইকারীরা কেড়ে নিয়েছিল মোবাইল ফোন। বাইক ধাওয়া করে এক ছিনতাইকারীকে ধরে ফেলল ১৫ বছরের এক কিশোরী। সোমবার ঘটনাটি ঘটেছে পঞ্জাবের জালন্ধরে। গোটা ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। এই ধস্তাধস্তির সময় ছিনতাইকারীদের অস্ত্রে হাতে আঘাত লেগেছে মেয়েটির।

Advertisement

১৫ বছরের ওই কিশোরীর নাম কুসুম কুমারী। সোমবার টিউশন পড়ে বাড়ি ফিরছিল সে। তখন তার থেকে মোবাইল ফোন কাড়ার চেষ্টা করে বাইকে করে আসা দুই ছিনতাইকারী। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কুসুমের হাত থেকে মোবাইল ফোন কেড়ে নিল এক দুষ্কৃতী। তখনই বাধা দেয় ওই কিশোরী। চেপে ধরে বাইকের পিছন। এক ছিনতাইকারী নেমে তাকে আঘাতও করে। ওই অবস্থাতেও ছিনতাইকারীকে ছেড়ে দেয়নি কুসুম। সর্বশক্তি দিয়ে তাকে আটকে রাখার চেষ্টা করে সে। এই অবস্থায় স্থানীয় কয়েক জন ছুটে আসে। ওই ছিনতাইকারী ধরা পড়ে। অবশ্য তার সঙ্গী বাইক নিয়ে পালায় সে সময়।

তার পর অপরাধীকে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। কুসুমও নিজের ফোন ফেরত পায়। কিন্তু হাতে আঘাত পাওয়ায় সে এখন হাসপাতালে চিকিৎসাধীন। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

ঘটনা নিয়ে সেখানকার স্টেশন হাউস অফিসার যতীন্দ্র শর্মা বলেছেন, “অভিযুক্তের নাম অবিনাশ কুমার। তার বয়স ২২ বছর। তাকে গ্রেফতার করা হয়েছে। তার পলাতক সহযোগীর খোঁজ চালানো হচ্ছে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে।”

আরও পড়ুন: মাস্ক-দূরত্ব ঠেকাতে পারে ৫ লক্ষ মৃত্যু

আরও পড়ুন: টিকা পেলেই সব সমস্যা মিটবে না, বার্তা সরকারকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন