Viral video

থানা চত্বরে পুলিশের উপর হামলা, শিং দিয়ে টেনে নিয়ে গেল মহিষ

শিং দিয়ে বেশ কিছুটা টেনে নিয়ে যায় তাঁকে। অন্য এক ব্যক্তি হাতে লাঠির মতো কিছু একটা নিয়ে তাড়া করলে দৌড়ে পালিয়ে যায় মহিষটি। জানা যায়, আক্রান্ত ব্যক্তি এক পুলিশ কর্মী।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২০ ১৮:৫৫
Share:

মহিষের আক্রমণের মুখে পুলিশ কর্মী। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

কেবল দুষ্কৃতীরাই নয়, কখনও কখনও নিরীহ প্রাণীরাও পুলিশকে আক্রমণ করে বসে। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সেখানে একটি মহিষের আক্রমণের মুখে পড়লেন এক পুলিশ কর্মী, তাও আবার থানা চত্বরেই।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই-এর ইউটিউব চ্যানেলে ভিডিয়োটি আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, থানা চত্বরে ঘুরে বেড়াচ্ছে একটি মহিষ। আর তার সামনে দিয়ে বাইক নিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। হঠাৎই মহিষটি ক্ষিপ্ত হয়ে ওই বাইক আরোহীকে আক্রমণ করে বসে। মহিষের ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যান ওই ব্যক্তি। তাতেও নিস্তার নেই, শিং দিয়ে বেশ কিছুটা টেনে নিয়ে যায় তাঁকে। অন্য এক ব্যক্তি হাতে লাঠির মতো কিছু একটা নিয়ে তাড়া করলে দৌড়ে পালিয়ে যায় মহিষটি। জানা যায়, আক্রান্ত ব্যক্তি এক পুলিশ কর্মী।

ঘটনাটি শনিবার উত্তর প্রদেশের সম্ভলের বলে জানা গিয়েছে। এএনআই ওই পুলিশ কর্মীর নাম প্রকাশ করেনি। তবে ওই পুলিশ কর্মী জানিয়েছেন, মহিষের এই আক্রমণে তিনি বিশেষ কোনও আঘাত পাননি।

Advertisement

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর ‘মন কি বাত’-এ ডিসলাইক পড়ল প্রায় ৬ গুণ

আরও পড়ুন: আশা ভোঁসলের গানে রাস্তায় দুই বৃদ্ধার প্রাণ খোলা নাচ

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন