Viral Video

চলছে বেদম মারপিট! গাড়ির ধাক্কায় উড়ে গিয়েও উঠে আবার শুরু পিটুনি, গাজিয়াবাদে গন্ডগোল

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের এক কলেজে ছাত্রদের দু’টি দলের মধ্যে অশান্তি গড়ায় হাতাহাতিতে। পরে কলেজ চত্বর থেকে রাস্তায় চলন্ত গাড়ির ফাঁক গলে ছোটাছুটি করতে দেখা যায় মারমুখী ছাত্রদের।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ২০:০৪
Share:

ছুটে আসছে দলে দলে ছাত্র। ছবি : টুইটার থেকে।

ভিডিয়ো দেখলে চমকে যেতে হবে! রাস্তা দিয়ে গাড়ি ছুটছে তার ফাঁক গলেই ছুটছেন এক দল ছাত্র। তাদের পিছনে আরও একটা দল। কারও গায়ে কলেজের পোশাক। কেউ সাধারণ পোশাকে তেড়ে আসছেন। তার পর হাতের কাছে যে যাকে পারছেন তার ঘাড়ে বসিয়ে দিচ্ছেন দু-চার ঘা। এর মধ্যেই মারতে মারতে ছুটন্ত গাড়ির ধাক্কায় একরকম উড়ে গিয়ে মাটিতে ছিটকে পড়লেন দু’জন। ঠিক এই মুহূর্তে দর্শক ভাবতে পারেন, গেল বুঝি সব! এখনই পর্দায় রক্তারক্তি দেখা যাবে। কিন্তু নাহ। তা হল না।

Advertisement

কয়েক সেকেন্ডের মধ্যেই যিনি মারতে মারতে এবং যিনি মার খেতে খেতে গাড়ির ধাক্কা খেয়েছিলেন, দু’জনকেই মাটি থেকে উঠে পড়ে আবার মারধর করতে দেখা গেল! গাজিয়াবাদের এই বেদম মারধরের ভিডিয়োটি ভাইরাল হয়েছে। পরে এই ঘটনায় একটি এফআইআরও দায়ের হয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের। একটি কলেজের ছাত্রদের দু’টি দলের মধ্যে অশান্তি লেগেছিল। সেই অশান্তিই বাড়তে বাড়তে এই পর্যায়ে পৌঁছয়। পুলিশ রাস্তাঘাটে অশান্তি সৃষ্টির অভিযোগে ওই ছাত্রদের বেশ কয়েক জনকে গ্রেফতার করেছে। যে গাড়িটি তাদের ধাক্কা মেরেছিল, সেটিও বাজেয়াপ্ত করা হয়েছে। বাকি আরও কয়েক জনের খোঁজে তল্লাশি চলছে বলেও জানিয়েছে গাজিয়াবাদের পুলিশ সুপার (গ্রামীণ) ইরাজ রাজা। কলেজে বেশ কিছু নিরাপত্তারক্ষীও মোতায়েন করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন