Viral video

গোয়ার স্টেশনে আধুনিক যানে চড়ে ঘুরে বেড়াছেন নিরাপত্তাকর্মী

এক জিআরপি কর্মী প্ল্যাটফর্মে সেগওয়ে চড়ে এগিয়ে যাচ্ছেন। তাঁর মুখের সামনে আটকানো মাইক্রোফোন থেকে যাত্রীদের জন্য নিরাপত্তা সংক্রান্ত ঘোষণা করছেন।

Advertisement

সংবাদ সংস্থা

গোয়া শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২০ ১৬:১৪
Share:

সেগওয়ে-তে জিআরপি কর্মী। ছবি: টুইটার থেকে নেওয়া।

গোয়ার মাডগাঁও রেল স্টেশনে দেখা গেল এক গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ (জিআরপি) কর্মীকে সেগওয়ে ব্যবহার করছেন। আর সেই ভিডিয়ো শেয়ার করছেন রেলমন্ত্রী পীযূষ গয়াল। যাত্রীদের নিরাপত্তা ও সহযোগিতার কাজে এমন আধুনিক যান ব্যবহার গোটা দেশে এই প্রথম।

Advertisement

পীযূষ গয়াল তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে শুক্রবার ভিডিয়োটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, এক জিআরপি কর্মী প্ল্যাটফর্মে সেগওয়ে চড়ে এগিয়ে যাচ্ছেন। তাঁর মুখের সামনে আটকানো মাইক্রোফোন থেকে যাত্রীদের জন্য নিরাপত্তা সংক্রান্ত ঘোষণা করছেন।

সেগওয়ে হল, দুটি চাকা বিশিষ্ট ব্যক্তিগত যাতায়াতের জন্য মোটরচালিত যান। যাতে একজনেরই দাঁড়ানোর জায়গায় থাকে। একটি হ্যান্ডলের মতো অংশ উঠে থাকে। যেটিতে লাগানো যন্ত্রের সাহায্যে সেগওয়ের গতি বা দিক নিয়ন্ত্রণ করা যায়। তবে যন্ত্রটি ভারসাম্য নিজেই নিয়ন্ত্রণ করতে পারে।

Advertisement

আরও পড়ুন: সিরিয়ার রাস্তায় রুশ-মার্কিন টক্কর, ক্যামেরায় ধরা পড়ল দুই গাড়ির ‘লড়াই’!

এই ভিডিয়োটি দক্ষিণ গোয়ার মাডগাঁও স্টেশনের বলে জানিয়েছেন রেলমন্ত্রী পীযূষ গয়াল। তাঁর এই ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। এটি এখনও পর্যন্ত প্রায় ৮৭ হাজার নেটাগরিক দেখেছেন।

আরও পড়ুন: সহপাঠীদের নির্যাতনের শিকার শিশুর পাশে ‘উলভরিন’ হিউ জ্যাকম্যান সহ হলিউড তারকারা

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন