Tamil Nadu

অফিসের পথে ‘ট্রাফিক জ্যাম’ করে দিল হরিণের দল, ভিডিয়ো শেয়ার করলেন আইএএস অফিসার

হরিণগুলিকে রাস্তা পারাপার করতে দেখেই গাড়িটি দাঁড়িয়ে গিয়েছিল। রাস্তার দু’ ধারে ঘন জঙ্গল আর দূরে দেখা যাচ্ছে সবুজে ঢাকা উঁচু পাহাড়। ভিডিয়োর সঙ্গে পোস্টে সুপ্রিয়া লিখেছেন, ‘কাজের পথে’।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ১৪ জুলাই ২০২০ ১৬:৪৬
Share:

রাস্তা পারাপার করছে হরিণের দল। ছবি: টুইটার থেকে নেওয়া।

সড়ক পথে যাঁরা নিয়মিত অফিস যান তাঁদের বেশির ভাগেরই অনেকটা সময় সিগন্যালে আটকে অতিবাহিত হয়। যেখানে মানুষ বা যানবাহনের যাতায়াতের জন্য দাঁড়িয়ে থাকতে হয়। কিন্তু এমনও কিছু রাস্তা আছে, যেখানে ট্রাফিক সিগন্যাল না থাকলেও দাঁড়িয়ে যেতে হয় অন্যদের নিরাপদে রাস্তা পারাপার হওয়ার জন্য। তবে এরা বণ্যপ্রাণীও হতে পারে। এমনই একটি ভিডিয়ো পোস্ট করলেন এক আইএএস অফিসার।

Advertisement

আইএএস অফিসার সুপ্রিয়া সাহু তামিলনাড়ুতে প্রিন্সিপাল সেক্রেটরি এবং সে রাজ্যের টি ফেডারেশনের সিইও। তিনি টুইটারে বেশ সক্রিয়। প্রায়ই ছবি, ভিডিয়ো শেয়ার করেন। আজ মঙ্গলবার সকাল পৌনে ১০টা নাগাদ একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োটি একটি গাড়ির ভিতর থেকে রেকর্ড করা হয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাড়িটি দাড়িয়ে রয়েছে আর দূরে এক দল হরিণ রাস্তা পেরিয়ে যাচ্ছে। সম্ভবত হরিণগুলিকে রাস্তা পারাপার করতে দেখেই গাড়িটি দাঁড়িয়ে গিয়েছিল। রাস্তার দু’ ধারে ঘন জঙ্গল আর দূরে দেখা যাচ্ছে সবুজে ঢাকা উঁচু পাহাড়। ভিডিয়োর সঙ্গে পোস্টে সুপ্রিয়া লিখেছেন, ‘কাজের পথে’।

Advertisement

আরও পড়ুন: করোনা থেকে বাঁচতে মহাকাশচারীর পোশাকে দম্পতি, আপনিও চাইলে বানিয়ে নিতে পারেন

আরও পড়ুন: কলকাতা ও পার্শ্ববর্তী এলাকায় কনটেনমেন্ট জোনগুলি দেখে নিন

ভিডিয়োটি হতে পারে সুপ্রিয়ার অফিস বা কাজে বেরিয়ে নিজেরই রেকর্ড করা। তবে সে সম্পর্কে বিস্তারিত উল্লেখ করেননি তিনি। আর জায়গাটি ঠিক কোথায় তাও জানাননি তিনি। তবে এমন সবুজের মাঝে পিচ রাস্তার উপর দিয়ে হরিণের দল পেরিয়ে যাওয়ার দৃশ্য নেটাগরিকরা বেশ উপভোগ করেছেন। ২৩ সেকেন্ডের ভিডিয়োটি ঘণ্টা পাঁচেকের মধ্যেই প্রায় ১৩ হাজার ভিউ পেয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

সুপ্রিয়ার অন্যান্য পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন