Hyderabad

অ্যাম্বুলেন্সকে রাস্তা করে দিতে ২ কিমি ছুটলে‌ন হায়দরাবাদের ট্রাফিক কনস্টেবল

সোমবার হায়দরাবাদের অ্যাবিডস থেকে কোটি যাচ্ছিল একটি অ্যাম্বুলেন্স। কিন্তু যানজটের কারণে সেটি আটকে যায়। বিষয়টি নজরে আসে সেখানে দায়িত্বে থাকা বাবজির।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২০ ২১:৫৬
Share:

টুইটার থেকে নেওয়া ছবি।

হায়দরাবাদের এক ট্রাফিক কনস্টেবল এখন নেটাগরিকদের কাছে হিরো। দৈনন্দিন দায়িত্বের থেকে উপরে উঠে তিনি এক সঙ্কটাপন্ন রোগীকে হাসপাতালে পৌঁছতে সাহায্য করলেন। ভিড় রাস্তায় ২ কিলোমিটার রাস্তা দৌড়ে অ্যাম্বুলেন্সকে এগিয়ে যেতে সাহায্য করেন।

Advertisement

ওই ট্রাফিক কনস্টেবলের নাম জি বাবজি বলে জানা গিয়েছে। ঘটনাটি সোমবারের হলেও বুধবার ভিডিয়োটি সামনে আসার পর সবাই জানতে পারে। হায়দরাবাদের অ্যাডিসনাল পুলিশ কমিশনার (ট্রাফিক) অনিল কুমার ভিডিয়োটি টুইট করেন। আর স্বাভাবিক ভাবেই এমন একটি ভিডিয়ো ভাইরাল হতেও সময় নেয়নি। নেটাগরিকরা বাবজির প্রশংসায় পঞ্চমুখ হন।

সোমবার হায়দরাবাদের অ্যাবিডস থেকে কোটি যাচ্ছিল একটি অ্যাম্বুলেন্স। কিন্তু যানজটের কারণে সেটি আটকে যায়। বিষয়টি নজরে আসে সেখানে দায়িত্বে থাকা বাবজির। তিনি এক জায়গায় দাঁড়িয়ে থেকে নিজের দায়িত্ব সারেননি। বুঝতে পারেন, এই অ্যাম্বুলেন্সকে এগিয়ে নিয়ে যেতে হলে তাঁকেই পথে নামতে হবে। সেই মতো নেমে পড়েন রাস্তায়। তিনি অ্যাম্বুলেন্সের সামনে সামনে দৌড়তে শুরু করেন। প্রায় ২ কিলোমিটার পথ অতিক্রম করে অ্যাম্বুলেন্সকে হাসপাতালে পৌঁছেতে সাহায্য করেন।

Advertisement

আরও পড়ুন: ১ ঘরে ১৬৪টি কুকুর, কষ্ট দেখে শিউরে উঠতে হয়

আরও পড়ুন: মাস্ক পরলে ১ কেজি পেঁয়াজ ফ্রি, বর্ধমানে ক্লাবের উদ্যোগ নিয়ে হইচই

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন