Viral video

যাত্রীদের সঙ্গে বিমানে উঠে পড়ল পায়রা, আধ ঘণ্টা দেরিতে ছাড়ল উড়ান!

দু-এক জন ছাড়া বিমানের প্রায় সব আসনে বসে পড়েছেন যাত্রীরা। সেই সময় হঠাত্ এক অনাহুত অতিথির প্রবেশ। বিমানের মধ্যে ঢুকে পড়েছে একটি পায়রা।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২০ ১৯:৩১
Share:

বিমানের ভিতর পায়রা। ছবি: টুইটার থেকে নেওয়া।

গোএয়ারের এক বিমানে উড়ানের আগে ঢুকে পড়ল একটি পায়রা। তার ফলে হাইচই বেধে যায় বিমানের মধ্যে। এমন কি, এর ফলে বিমান ছাড়তেও দেরি হয় প্রায় আধ ঘণ্টা। বিমানের মধ্যে এইঘটনা ধরা পড়েছে যাত্রীদের মোবাইলের ক্যামেরায়। পরে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দু-এক জন ছাড়া বিমানের প্রায় সব আসনে বসে পড়েছেন যাত্রীরা। সেই সময় হঠাত্ এক অনাহুত অতিথির প্রবেশ। বিমানের মধ্যে ঢুকে পড়েছে একটি পায়রা। উড়ে বেড়াচ্ছে এ প্রান্ত থেকে ও প্রান্ত। আর সেটিকে কেউ কেউ ধরার চেষ্টা করছেন। কিন্তু যথারীতি তা সম্ভব হচ্ছে না। কেউ পরামর্শ দিচ্ছেন পিছনের দরজা খুলে দিতে, যাতে সে বেরিয়ে যেতে পারে।

এটি গোএয়ারের আমদাবাদ থেকে জয়পুরগামী বিমানের ঘটনা। অনেক চেষ্টার পর শেষে পায়রাটি বেরিয়ে যায় সামনের দরজা দিয়ে। আর সব মিলিয়ে বিমান নির্ধারিত সময়ের ৩০ মিনিট পরে ছাড়ে।

Advertisement

আরও পড়ুন: অসমের উমানন্দ দ্বীপ থেকে হারিয়ে গেল সোনালি লেঙ্গুর

বিভিন্ন টুইটার হ্যান্ডলে ৪৩ সেকেন্ডের ভিডিয়োটি শেয়ার হয়েছে। আপলোড হওয়ার ঘণ্টাখানেকের মধ্যেই সেটি ভাইরাল হয়ে যায়। প্রচুর নেটাগরিক ভিডিয়োটিগুলিতে লাইক, কমেন্ট করেছেন।

আরও পড়ুন: করোনার জেরে মুখোশ পরেই এই কাজ করছে শিশু, সোশ্যাল মিডিয়ায় ছড়াচ্ছে সেই ভিডিয়ো

আরও পড়ুন: এয়ার স্ট্রাইকের এক বছর পর সামনে এল অভিনন্দনের ‘ফ্যান্টাস্টিক চা’ওয়ালার পরিচয়

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন