Viral Video

শাবককে উদ্ধারের সময় গ্রামবাসীদের তাড়া করল মা হাতি! দেখুন কী ঘটল সে সময়

সেই শাবককে উদ্ধার করতে যাওয়া গ্রামবাসীদের তাড়া করতে থাকে। সেই ঘটনার ভিডিয়ো সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা 

গুয়াহাটি শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২০ ১৭:৩২
Share:

আটকে পড়েছে হাতি। প্রতীকী ছবি।

বিশালাকার পাথরের বোল্ডার। তার খাঁজে পড়ে আটকে গিয়েছে হস্তিশাবক। স্থানীয় গ্রামবাসীদের সহায়তায় সেই শাবককে উদ্ধারের চেষ্টা করছিলেন বনবিভাগের কর্মীরাও। কিন্তু এই উদ্ধারকাজ করার সময়েই সেখানে চলে আসে মা হাতি। এসেই শাবককে উদ্ধার করতে যাওয়া গ্রামবাসীদের তাড়া করতে থাকে। সেই ঘটনার ভিডিয়ো সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সম্প্রতি এই ঘটনা ঘটেছে অসমের মোরিগাও জেলার সোনাকুচি পাহাড় এলাকায়। বনবিভাগের এক কর্মীর কথায়, কয়েক জন গ্রামবাসী একটি বাচ্চা হাতিকে বিশাল পাথরের খাঁজে আটকে থাকতে দেখে। বাচ্চাটির মা-ও ঘুরছিল আশেপাশেই। স্থানীয়দের সহায়তায় যখন উদ্ধারকাজ চালানো হচ্ছিল, তখনই মা হাতি চলে আসে। সকলকে তাড়া করে সে।

মা হাতি তাড়া করায় হুড়োহুড়ি পড়ে যায় সেখানে। এর জেরে এক স্থানীয় গ্রামবাসী আহত হয়েছেন। মা হাতি তাড়া করলেও, গ্রামবাসীদের চেষ্টায় শেষমেশ উদ্ধার করা হয়েছে ওই বাচ্চা হাতিকে। দেখুন উদ্ধারের সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: ‘মহাত্মা গাঁধীর নাম করিনি’, দুঃখপ্রকাশ না করেই বললেন বিজেপি সাংসদ

আরও পড়ুন: ফোনে ব্যস্ত রাঁধুনি, স্কুলে রান্নার কড়াইয়ে পড়ে মৃত্যু তিন বছরের খুদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন