Lalu Prasad Yadav

ঠিক যেন লালুপ্রসাদ! কী বললেন এই ছাত্র, যা শুনে নেটদুনিয়া মোহিত

লালুর কায়দায় সরকারের সমালোচনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৯ ১৩:৩৪
Share:

লালুপ্রসাদের ভঙ্গিমায় কথা বলা কৃষ্ণ যাদব। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

অবিরাম বৃষ্টিপাতের জেরে বিহারের বিভিন্ন জায়গায় তৈরি হয়েছে বন্যা পরিস্থিতি। সেই পরিস্থিতির মোকাবিলায় নীতীশ কুমারের সরকারের ভূমিকা নিয়ে সমালোচনা করছে দ্বিতীয় বর্ষের এক ছাত্র। তাঁর বলার ভঙ্গি অবিকল আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদবের মতো। লালুর কায়দায় সরকারের সমালোচনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, জলমগ্ন এলাকায় একটি ট্রাক্টরের উপর দাঁড়িয়ে আছেন রাষ্ট্রবিজ্ঞানের দ্বিতীয় বর্ষের ছাত্র কৃষ্ণ যাদব। তার আশে পাশে রয়েছে বেশ কয়েক জন ছাত্রছাত্রী। সেখানে বন্যা নিয়ে নীতীশ কুমার সরকারের উদাসীনতাকে কাঠগড়ায় দাঁড় করাচ্ছেন তিনি। আর তাঁর কথা শুনে মনে হচ্ছে, যেন লালুপ্রসাদ নিজেই বলছেন। তাঁর এই কথার পর হাততালিও ভেসে আসছে জনতার মধ্যে থেকে। পাশ থেকে কেউ কেউ আবার কৃষ্ণকে অনুরোধ করছেন নরেন্দ্র মোদীর নকল করার জন্য।

এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। নেটিজেনরা কৃষ্ণর প্রতিভার প্রশংসাও করেছেন। তবে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে লালুপ্রসাদের ভক্ত কৃষ্ণ বলেছেন, ‘‘এই ভিডিয়ো পরিকল্পনা করে বানানো নয়। বন্ধুদের হঠাৎ অনুরোধে বিহারের বন্যা নিয়ে এটা করেছেন তিনি।’’

Advertisement

আরও পড়ুন: মোদীর বিরুদ্ধে মুখ খুললেই জেল, আক্রমণে রাহুল

আরও পড়ুন: কংগ্রেসে দাপট স্তাবকদের, বললেন সঞ্জয়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন