Viral video

সিএএ নিয়ে মোদীকে খোঁচা, টুইটারে ট্রেন্ড করলেন ব্রিটিশ কৌতুক অভিনেতা

সিএএ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তাঁর দলের পদক্ষেপে মুসলিমরা বিপদে পড়তে চলেছে। সেই সঙ্গে জন সিএএ এবং এনআরসি-র মধ্যে সম্পর্ক কী, তা নিজের মতামত দিয়ে ব্যাখ্যা করেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৪১
Share:

প্রধানমন্ত্রীর সমালোচনায় জন অলিভার। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে যখন স্বাগত জানাচ্ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, তখন তাঁর ‘বিরুদ্ধে’ করা মন্তব্যের জেরে টুইটারে ট্রেন্ডিং হন ব্রিটিশ কৌতুক অভিনেতা জন অলিভার। এইচবিও-তে সম্প্রচারিত একটি অনুষ্ঠানে, সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে প্রধানমন্ত্রীর সমালোচনা করেন জন। ইউটিউবের সেই অনুষ্ঠানের লিঙ্ক টুইটারে শেয়ার হতে থাকে।

Advertisement

ইউটিউবে ২৩ ফেব্রুয়ারি ‘লাস্ট উইক টুনাইট’ শোয়ের ১৮ মিনিটের ভিডিয়ো আপলোড হয়। সেখানে জন বলেন, সিএএ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তাঁর দলের পদক্ষেপে মুসলিমরা বিপদে পড়তে চলেছে। সেই সঙ্গে জন সিএএ এবং এনআরসি-র মধ্যে সম্পর্ক কী, তা নিজের মতামত দিয়ে ব্যাখ্যা করেন।

জনের এই ১৮ মিনিটের ভিডিয়োটি টুইটারে শেয়ার করেন অনুরাগ কাশ্যপ, স্বরা ভাস্বরের মতো সেলিব্রিটিরা। সেই সঙ্গে তাঁদের নিজেদের মতামতও তুলে ধরেন। তারপরই ট্রেন্ডিংয়ে উঠে চলে আসে জন অলিভার।

Advertisement

আরও পড়ুন: নগ্ন হয়ে ঘর মুছে দিয়ে যাবেন মহিলা, খরচ পড়বে ঘণ্টায় প্রায় ৯ হাজার!

আরও পড়ুন: চার মহিলার শরীরের রং দিচ্ছে বিশেষ বার্তা, ভিডিয়ো শেয়ার করলেন বিদ্যা বালন

দেখুন সেই ভিডিয়ো ও টুইট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন