Viral Video

অন্য মিউজিক্যাল চেয়ার! বউকে কোলে তুলে চেয়ারে বসানোর খেলা, আগে দেখেছেন?

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৯ ১৩:৪৭
Share:

বউকে কোলে তুলে চেয়ারে বসানোর খেলা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

ঘরোয়া অনুষ্ঠান হোক বা পাড়ার ক্লাবের অনুষ্ঠান। সকল বয়সীদের মধ্যেই মিউজিক্যাল চেয়ার খেলাটি বেশ জনপ্রিয়। তবে সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেই খেলার একটি ভিডিয়ো। তবে এই খেলাটি প্রচলিত মিউজিক্যাল চেয়ারের থেকে অনেকটাই আলাদা। আর এই খেলায় অংশগ্রহণকারীরা সকলেই যুগল।

Advertisement

ভিডিয়োটি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে গত সোমবার শেয়ার করেছেন হিতেশ ভাধর নামের এক ব্যক্তি। যা ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় ন’লক্ষ ফেসবুক ইউজার। আর সেই ভিডিয়ো দেখে নেটিজেনরা নিজেদের সঙ্গী বা সঙ্গিনীকে ট্যাগ করে এই চেয়ারের খেলায় আমন্ত্রণ জানাচ্ছেন ।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফাঁকা মাঠে একাধিক চেয়ার জড়ো করা হয়েছে। সেই চেয়ারের উপর নিজের স্ত্রীকে বসাচ্ছেন স্বামী। তার পর সেখান থেকে লাফ দিয়ে নেমে পড়ছেন স্ত্রী। চেয়ারের সারিতে আরও একটি চেয়ার জড়ো করে ফের স্ত্রীকে কোলে তুলে চেয়ারে বসাচ্ছেন স্বামী। এ ভাবেই এগিয়ে চলছে খেলা। এই করতে করতে এক সময় জড়ো করা চেয়ারের উচ্চতা বেশি হয়ে যায়। তখন স্ত্রীকে উঁচু চেয়ারে বসাতে গিয়ে মাটিতে ফেলে দেন স্বামী। আর তা দেখে হেসে লুটোপুটি অবস্থা নেটিজেনদের। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: দেখুন কী ভাবে উঁচু গাছে উঠে কাঁঠাল পেড়ে খাচ্ছে হাতি

আরও পড়ুন: অবশেষে ধরা পড়ল বেঙ্গালুরুর রাস্তায় ঘুরে বেড়ানো ‘ভূতেরা’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন