Snake

‘আজ ম্যায় হুঁ ইয়া তু’, চ্যালেঞ্জ ছুড়ে সাপের সঙ্গে লড়াই

সেই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই বিষয়টি নিয়ে হাসাহাসি শুরু করেছেন নেটিজেনরা।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২০ ১৩:৩০
Share:

সাপের সঙ্গে যুদ্ধ মত্ত ব্যক্তির। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

মত্ত হয়ে সাপের সঙ্গে লড়াই করেছেন রাজস্থানের দৌসা জেলার গুরাকাতলা গ্রামের এক ব্যক্তি। সাপকে নিয়ে তিনি যা করেছেন, সেই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই বিষয়টি নিয়ে হাসাহাসি শুরু করেছেন নেটিজেনরা।

Advertisement

ভরপেট মদ খেয়ে মাঠের মধ্যে বসে আছেন তিনি। মাঠের মাঝখান দিয়ে একটি সাপ যেতে দেখে পথ আটকান ওই ব্যক্তি। তার পর ওই সাপের সঙ্গে কখনও যুদ্ধ করেছেন তিনি। তো কখনও নিজের গলায় পেঁচিয়ে ধরছেন সাপটিকে। সেই ভিডিয়োতে ওই মত্ত ব্যক্তিকে বলতে শোনা যাচ্ছে, ‘‘রুক যা, নেহি জানে দুঙ্গা তুঝে। আজ ম্যায় হুঁ ইয়া তু। দুনিয়া কো দেখনা হ্যায়।’’ অর্থাৎ, থেমে যা, তোকে যেতে দেব না। আজ আমি থাকব নয় তুই। গোটা দুনিয়া দেখবে।

সাপের সঙ্গে এ কাণ্ড করতে দেখে এগিয়ে আসেন গ্রামাবাসীরা। তাঁরা ওই ব্যক্তির থেকে সাপটিকে মুক্ত করেন। কিন্তু ততক্ষণে বেশ কয়েকটি ছোবল খেয়ে নীল হয়ে গিয়েছে ওই ব্যক্তির শরীর। সে অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যান গ্রামবাসীরা।

Advertisement

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম প্রকাশ মহাবর। তিনি এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন।

আরও পড়ুন: বোতলে পেট্রল না দেওয়ায় পাম্পের কর্মীকেই পুড়িয়ে মারার চেষ্টা!

আরও পড়ুন: ফুটবলে হেড দিয়ে গোল করছে হরিণ! দেখেছেন আগে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন