Bengaluru

ট্রাফিক পুলিশের সঙ্গে বাস চালকের ঝামেলার ভিডিয়ো ভাইরাল!

এই গোটা ঘটনার ভিডিয়ো করেছিলেন বাসের কন্ডাকটর। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৯ ১৩:৪৪
Share:

ট্রাফিক পুলিশের সঙ্গে বাস ড্রাইভারের ঝামেলা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

নো পার্কিং জোনে ফাঁকা বাস দাঁড় করিয়ে রেখেছিলেন চালক। তা দেখে সেখানকার ট্রাফিক পুলিশ অফিসার ছুটে আসেন। এসে তিনি বাস সরিয়ে নেওয়ার কথা বলেন। তার পর চালকের সঙ্গে পুলিশ অফিসারের উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। সেখান থেকে হাতাহাতি হওয়ার উপক্রম। উত্তপ্ত বাক্য বিনিময় চলার সময় বাস চালকের ফোন কেড়ে নিতেও দেখা গিয়েছে পুলিশ অফিসারকে। এই গোটা ঘটনার ভিডিয়ো করেছিলেন বাসের কন্ডাকটর। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছে।

Advertisement

বাস চালকের সঙ্গে ট্রাফিক পুলিশের ঝামেলার ঘটনাটি গত ১৯ অক্টোবর ঘটেছে বেঙ্গালুরু সিল্ক বোর্ড জংশনে। বেঙ্গালুরু মেট্রোপলিটন ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিএমটিসি)-এর বাস চালকের সঙ্গে ট্রাফিক পুলিশের ঝামেলার ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্তও।

এ বিষয়ে অ্যাডিশনাল কমিশনার অফ পুলিশ (ট্রাফিক) বি আর রবিকান্তে বলেছেন, ‘‘বিষয়টি নিয়ে ট্রাফিক পুলিশ ও বিএমটিসি –র কর্তারা তদন্তের পর দেখা গিয়েছে, ওই চালক ট্রাফিক আইন ভঙ্গ করেছিলেন। এ জন্য তিনি ক্ষমাও চেয়েছেন ও এক হাজার ৫০০টাকা জরিমানাও দিয়েছেন।’’

Advertisement

যদিও ভিডিয়ো ভাইরাল হতেই বিষয়টি নিয়ে সরব হয়েছেন নেটিজেনরা। দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: ‘অকল্পনীয় বিপর্যয়’ বয়ে আনতে পারে ইন্টারনেট, লাগাম চায় কেন্দ্র

আরও পড়ুন: মোদীকে নিরামিষ রান্না করে খাওয়াতে পারেন অভিজিৎ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন