PUBG

বিয়ের মণ্ডপেও পাবজি খেলছে বর! ভিডিয়ো ভাইরাল

পাবজির আকর্ষণ মানুষকে ঠিক কতটা উদাসীন করে তোলে সেই প্রমাণই দিল নেট দুনিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়ো।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৯ ১৪:৪০
Share:

বিয়ের মণ্ডপে বসেই পাবজি খেলছে বর। ছবি টিকটক ভিডিয়োর দৃশ্য।

পাবজি নিয়ে কমবয়সীদের মধ্যে উন্মাদনা চোখে পড়ার মতো। সেই উন্মাদনা মাঝে মধ্যেই পরিণত হয় ভয়ঙ্কর নেশায়। পাবজির সেই নেশা মানুষকে চারপাশ সম্পর্কে উদাসীন করে তোলে। পাবজির আকর্ষণ মানুষকে ঠিক কতটা উদাসীন করে তোলে সেই প্রমাণই দিল নেট দুনিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়ো।

Advertisement

ভাইরাল হওয়া সেই ভিডিয়ো একটি বিয়ে বাড়ির মণ্ডপের। সেই মণ্ডপে নির্দিষ্ট আসনে বসে আছেন বর ও কনে। পাশাপাশি বসে থাকা বর-কনেকে দেখতে নিমন্ত্রিতদের উৎসাহ চরমে। সবাই আসছেন, দাঁড়াচ্ছেন বর-কনের সামনে। নবদম্পতিকে আশীর্বাদ করছেন, হাতে তুলে দিচ্ছেন উপহার।

কিন্তু এত কিছুর মধ্যেও ভ্রুক্ষেপ নেই বরের। কনের পাশে বসে আপন মনে সে খেলে চলেছে পাবজি। এই মোবাইল গেমে সে এতটাই মগ্ন যে কেউ উপহার দিতে এলেও বিরক্ত হচ্ছে। উপহার দেওয়ার সময় উপহারে মোবাইল ঢাকা পড়লে নিজের হাত দিয়ে বিরক্তি সহকারে উপহার সরিয়ে দিচ্ছে বর।

Advertisement

বিয়ের করতে এসেও বরের পাবজি আসক্তির এই ভিডিয়ো নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ বিষয়টি নিয়ে নিজেদের মতামত ব্যক্ত করেছেন। তাঁদের সেই আলোচনায় বারবার উঠে এসেছে পাবজি আসক্তির ভয়ঙ্কর দিকটি।

আরও পড়ুন: কোন দেশের নাগরিক? ১৫ দিনের মধ্যে অবস্থান স্পষ্ট করুন, রাহুলকে নোটিস স্বরাষ্ট্র মন্ত্রকের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন