Viral Video

বনধের দিনে খাবার ভাগ করে ‘হিরো’ এই পুলিশ অফিসার

সেই ঘটনার ভিডিয়ো  ‘স্টেট পুলিশ মিডিয়া সেন্টার কেরল’ ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে বুধবার রাতে। তার পরই ওই পুলিশ অফিসারকে ‘হিরো’র সম্মান দিচ্ছেন নেটিজেনরা।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৯ ১৫:৫৭
Share:

এই ব্যক্তির সঙ্গেই খাবার খেয়েছেন শ্রীজিত। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

বনধের দিন। দোকানপাট সব বন্ধ। এই রকম সময়েই অপরিচিত ক্ষুধার্তদের সঙ্গে খাবার ভাগ করে খেয়েছিলেন এস এস শ্রীজিত নামের কেরলের এক পুলিশ অফিসার। সেই ঘটনার ভিডিয়ো ‘স্টেট পুলিশ মিডিয়া সেন্টার কেরল’ ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে বুধবার রাতে। তার পরই ওই পুলিশ অফিসারকে ‘হিরো’র সম্মান দিচ্ছেন নেটিজেনরা।

Advertisement

খাবার ভাগ করে খাওয়ার এই ঘটনাটি গত সোমবার ঘটেছে তিরুঅনন্তপুরমের শহরতলি এলাকায়। মানবিক কাজের জন্য স্টেট ডিরেক্টর জেনারেল অব পুলিশ লোকনাথ বেহরা অভিনন্দন জানিয়েছেন শ্রীজি়তকে।

এই কাজের ব্যাপারে শ্রীজিত বলেছেন, ‘‘আমি যখন খাবারের প্যাকেট খুলছি তখন দেখি ওই ব্যক্তি আমার প্যাকেটের দিকে তাকিয়ে আছেন। অনেকক্ষণ ধরেই দেখছিলেন তিনি। আমি বুঝতে পারি তিনি ক্ষুধার্ত। কিন্তু তাঁর কাছে খাবার ছিল না। তখন আমি তাঁকে আমার সঙ্গে খেতে বলি। শুরুতে তিনি না বললেও পরে যোগ দেন।’’

Advertisement

দেখুন সেই ভিডিয়ো—

আরও পড়ুন: ‘শাস্তি’ দিতে বাসের ছাদে উঠিয়ে চালকদের ওঠবোস করালেন ক্ষুব্ধ বাসিন্দারা

আরও পড়ুন: প্রতিবাদের পাশাপাশি রাস্তার নোংরা পরিষ্কার করল জামিয়ার পড়ুয়ারা, প্রশংসা নেটদুনিয়ার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন