Police

খেলনা তলোয়ার নিয়ে তাড়া যুবকের, পালাল পুলিশ! দেখুন ভিডিয়ো

হাতে তলোয়ার নিয়ে তাঁকে দৌড়ে আসতে দেখে পালাল পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

বিশাখাপত্তনম শেষ আপডেট: ২১ নভেম্বর ২০১৯ ১৫:৫৬
Share:

খেলনা তলোয়ার নিয়ে তাড়া। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

মত্ত অবস্থায় একটি থিয়েটার হলের সামনে ঝামেলা করছিলেন এক ঘোড়াগাড়ির চালক। খবর পেয়ে সেখানে পুলিশ পৌঁছলে, হাতে থাকা খেলনা তলোয়ার দিয়ে পুলিশকেই তাড়া করেন তিনি। হাতে তলোয়ার নিয়ে তাঁকে দৌড়ে আসতে দেখে পালাল পুলিশ। সম্প্রতি এ রকমই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পর ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

জানা গিয়েছে, খেলনা তলোয়ার নিয়ে পুলিশকে তাড়া করা ওই ব্যক্তির নাম সাই। তিনি বিশাখাপত্তনমের বাসিন্দা। তাঁর একটি ঘোড়াটানা গাড়ি আছে। সেই গাড়ি তিনি রেখেছিলেন তিনি শহরের ভুদা চিলড্রেন থিয়েটারের সামনে। থিয়েটারের নিরাপত্তারক্ষী সেই গাড়ি সরিয়ে নিতে বললে, তিনি তা সরাতে চাননি। নিরাপত্তারক্ষীর সঙ্গে তর্কবিতর্ক শুরু হয় এর পর। পুলিশকে খবর দেওয়া হয়।

পুলিশ পৌঁছলে, তাদেরই তলোয়ার নিয়ে তাড়া করেন ওই ব্যক্তি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, সেই সময় দৌড়ে পালাচ্ছেন পুলিশকর্মীরা। যদিও পরে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

এ ব্যাপারের থ্রি টাউন থানার সার্কল ইনস্পেকটর রামা রাও বলেছেন, ‘‘সিকিউরিটি গার্ডের ফোন পেয়ে চিলড্রেন থিয়েটারে পৌঁছয় পুলিশ। তখন ওই ব্যক্তি খেলনা তলোয়ার নিয়েই তাড়া করেন পুলিশকে। তিনি মত্ত অবস্থায় ছিলেন। গ্রেফতার করে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।’’

দেখুন সেই ভিডিয়ো—

আরও পড়ুন: ফুলের বদলে বই চাইলেন বিধায়ক, কেন জানেন?

আরও পড়ুন: কাওয়ালির অনুষ্ঠানে চেয়ার ছোড়াছুড়ি! ভিডিয়ো ভাইরাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন