Punjab

ভ্যান রিকশা নিয়ে মায়ের সঙ্গে ঘুমিয়ে থাকা বাচ্চাকে অপহরণের চেষ্টা! ভিডিয়ো ভাইরাল

সেই চিৎকার শুনে সেখান থেকে প্রতিবেশীরাও বেরিয়ে আসেন। তাঁরা ধাওয়া করে ধরে ফেলেন অভিযুক্ত ব্যক্তিকে।

Advertisement

সংবাদ সংস্থা

লুধিয়ানা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৪৮
Share:

বাচ্চাকে অপহরণ করছে ওই ভ্যান রিকশাওয়ালা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

বাড়ির সামনে চার বছরের মেয়েকে নিয়ে ঘুমোচ্ছিলেন মা। গভীর রাতে হঠাৎ সেখানে ভ্যান রিকশা নিয়ে এল এক ব্যক্তি। তার পর শুয়ে থাকা বাচ্চাটিকে তুলে রাখল সেই ভ্যানে। সেই সময়ই জেগে যান বাচ্চাটির মা। সঙ্গে সঙ্গে নিজের বাচ্চাকে গাড়ি থেকে কোলে তুলে নেন। আর বাচ্চাটিকে অপহরণ করতে ঠেলা গাড়িতে আসা ব্যক্তিটি গাড়ি নিয়ে পালাল। ততক্ষণে সেখানে উঠে থাকা অপর মহিলাও উঠে পড়েছেন। তিনি ওই ভ্যান রিকশার পিছন পিছন ছুটতে লাগলেন। মহিলা বাচ্চাকে নিয়ে ঢুকে গেলেন বাড়ির ভিতর।

Advertisement

এই ঘটনা মঙ্গলবার রাতে ঘটেছে লুধিয়ানার ঋষিনগর এলাকায়। আর গোটা ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে সেখানে থাকা সিসিটিভি ক্যামেরায়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছে একটি সংবাদ সংস্থা।

জানা গিয়েছে, ‌মহিলা জেগে যাওয়ার পর চেঁচামেচি শুরু হয়। সেই চিৎকার শুনে সেখান থেকে প্রতিবেশীরাও বেরিয়ে আসেন। তাঁরা ধাওয়া করে ধরে ফেলেন অভিযুক্ত ব্যক্তিকে। তার পর তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে পুলিশ ব্যক্তির বিরুদ্ধে শিশু অপহরণের মামলা দায়ের করেছে।

Advertisement

এই ঘটনা নিয়ে এক পুলিশ অফিসার ওই সংবাদসংস্থাকে বলেছেন, ‘‘অভিযুক্ত ব্যক্তির বয়স ৪০ বছর। প্রথমে সে এসে দেখে গিয়েছিল ওই পরিবার ঘুমোচ্ছে। তার পর ভ্যান রিকশা নিয়ে এসে বাচ্চাটিকে অপহরণের চেষ্টা করে।’’ তবে কী উদ্দেশ্য নিয়ে বাচ্চাটিকে সে অপহরণ করতে এসেছিল সে ব্যাপারে কিছু জানা সম্ভব হয়নি।

আরও পড়ুন: সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনলেন মুকেশ অম্বানী! হ্যাঁ, সত্যিই তাই...

আরও পড়ুন: ‘কুডুক্কু’ গানের তালে চার্চের ফাদারের নাচ! ভিডিয়ো ভাইরাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন