Viral Video

নিজের হাত থেকে তুলি, পায়ের জুতো সরিয়ে নিচ্ছেন শিল্পী নিজেই! অবাক পেন্টিংয়ে বিস্মিত নেটিজেনরা

সম্প্রতি তাঁর আঁকা একটি থ্রি-ডি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। যে ছবি দেখে নেটিজেনদের ঘোর যেন কাটছেই না।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৯ ১৫:১০
Share:

নিজের সৃষ্টির সামনে শিল্পী আকবর মোমিন। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

তাঁর আঁকা ছবি আগেও দেখেছেন অনেকেই। আঁকায় বৈচিত্রের জন্য সুখ্যাতি রয়েছে তাঁর। কিন্তু সম্প্রতি তাঁর আঁকা একটি থ্রি-ডি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। যে ছবি দেখে নেটিজেনদের ঘোর যেন কাটছেই না। তিনি শিল্পী আকবর মোমিন।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া আকবরের নতুন সৃষ্টির ভিডিয়োতে দেখা যাচ্ছে, জুতো পরে টুলের উপর বসে হাতে রঙ-তুলি নিয়ে অমিতাভ বচ্চনের ছবি আঁকছেন ‘মোমিন’। তার পরই মোবাইল হাতে নিয়ে সেই ঘরে ঢুকতে দেখা গেল এক ব্যক্তিকে। তিনি হচ্ছেন আকবর মোমিম। চমকের শুরু তখনই।

ঢুকেই তিনি বচ্চনের ছবি আঁকতে বসা ‘মোমিন’-এর হাত থেকে কেড়ে নিলেন তুলি। পা থেকে খুলে নিলেন জুতো। তার পর সরিয়ে নিলেন টুলও। তবুও আঁকতে বসা ‘মোমিন’কে একই রকম দেখাচ্ছে। বেশ কিছুটা পরে বোঝা যায়, এটা একটা থ্রি-ডি পেন্টিং। মোমিনের এই সৃষ্টিতেই মন মজেছে নেটিজেনদের।

Advertisement

এই ছবি দেখে মোমিনকে প্রশংসার পাশাপাশি অমিতাভ বচ্চনকে ট্যাগ করে মোমিনের শিল্পকলা দেখার অনুরোধ করেছেন এক ইউজার। যদিও বচ্চনের তরফে ভিডিয়োটি নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন: কাশ্মীরে তরুণদের তুলে এনে বেদম মার নিরাপত্তা বাহিনীর, বলছে বিবিসি

আরও পড়ুন: সরকার যা বলছে, তার উল্টো পরিস্থিতি কাশ্মীরে, দাবি ইয়েচুরির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন