Viral Video

আনুষ্ঠানিক ভাবে পদত্যাগ করে হলে গিয়ে সিনেমা দেখলেন রাহুল গাঁধী

নয়াদিল্লির পিভিআর চাণক্য হলে দেখা যায় রাহুল গাঁধীকে। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, শো শুরুর আগে পাশে বসা একজনের সঙ্গে কথা বলছেন। পপকর্ন খাচ্ছেন

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৯ ১৭:৫৩
Share:

রাহুল গাঁধী। ফাইল চিত্র।

আনুষ্ঠানিকভাবে কংগ্রেস সভাপতি পদ ছাড়ার পর সিনেমা দেখতে গেলেন রাহুল গাঁধী। বুধবার তাঁর পদত্যাগের কারণ ব্যাখ্যা করে টুইট করেন। তারপরই দিল্লির একটি হলে গিয়ে আয়ুষ্মান খুরানার ‘আর্টিক্যাল ১৫’ দেখেন রাহুল। তাঁর এই সিনেমা দেখতে যাওয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে নেটিজেনের প্রশাংসাই পেয়েছেন রাহুল।

Advertisement

পরিচালক অনুভব সিনহার আর্টিক্যাল ১৫-এ দেখানো হয়েছে, জাতপাত আমাদের সমাজে কী রকম প্রভাব ফেলে। সেটাই ফুটিয়ে তুলেছেন আয়ুষ্মান খুরানা-সহ অন্যান্য অভিনেতারা।

নয়াদিল্লির পিভিআর চাণক্য হলে দেখা যায় রাহুল গাঁধীকে। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, শো শুরুর আগে পাশে বসা একজনের সঙ্গে কথা বলছেন। পপকর্ন খাচ্ছেন। তবে তাঁর সঙ্গে পরিচিত কেউ গিয়েছিলেন না অপরিচিত কারও সঙ্গে কথা বলছেন, তা জানা যায়নি। সামনের সারিতে বসা এক মহিলা ঘুরে দেখছেন রাহুল গাঁধীকে।

Advertisement

আরও পড়ুন : শীঘ্রই ২০ টাকার কয়েন আসছে বাজারে, ঘোষণা নির্মলার

আরও পড়ুন : সাজানো, নিরিবিলি এই দ্বীপে গিয়ে থাকতে পারলে মাসে পাবেন ৩৮ হাজার টাকা!

One of our followers captured #rahulgandhi at pvr chanakya in Delhi yesterday. He was watching #Article15 #viralbhayani @viralbhayani 🎥 @mountaingirl_04

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

রাহুলের হলে গিয়ে এভাবে সিনেমা দেখার ঘটনা সামনে আসার পর প্রচুর মানুষ প্রশংসা করেছেন। কেউ বলেছেন সত্যিকারের নেতা। মাটির কাছের মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন