Viral Video

টিকটকে ভিডিয়ো বানাতে নিজের জিপেই আগুন লাগালেন গুজরাতের ব্যক্তি!

সম্প্রতি গুজরাতের এক ব্যক্তি টিকটকে ভিডিয়ো বানানোর জন্য যা করলেন তা নিয়ে বিতর্কের ঝড় উঠল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। 

Advertisement

সংবাদ সংস্থা

রাজকোট শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৯ ১২:৫৯
Share:

টিকটক ভিডিয়ো করতে নিজের গাড়িতে আগুন লাগানো সেই ব্যক্তি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

ফলোয়ার বাড়ানোর ‘নেশায়’ টিকটকে নিত্যনতুন ভিডিয়ো বানাতে নেটিজেনদের উৎসাহ চোখে পড়ার মতো। কেউ গানের সুরে নেচে তো কেউ ভয়ানক স্টান্টের মাধ্যমে নিজেদের তুলে ধরেন ফলোয়ারদের সামনে। কিন্তু সম্প্রতি গুজরাতের এক ব্যক্তি টিকটকে ভিডিয়ো বানানোর জন্য যা করলেন তা নিয়ে বিতর্কের ঝড় উঠল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

Advertisement

গুজরাতের ওই ব্যক্তি টিকটক ভিডিয়ো বানানোর জন্য আগুন লাগিয়ে দিলেন নিজের জিপেই। ভাইরাল হওয়া সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাজকোটে দমকল অফিসের সামনে নিজের জিপটি দাঁড় করিয়ে রেখেছেন ওই ব্যক্তি। তার পর নির্লিপ্ত ভঙ্গিতে আগুন ছুঁড়ে দিলেন জিপের ভিতর। আর দাউ দাউ করে জ্বলতে লাগল জিপটি।

রাজকোটের রাস্তায় গাড়ি পোড়ানোর এই ঘটনায় অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তের নাম ইন্দ্রজিত্‍‌ সিংহ জাডেজা। জেরার সময় পুলিশকে তিনি জানিয়েছেন, টিকটিক ভিডিয়ো তুলতেই তিনি এই কাণ্ড করেছেন। তাঁর এই কাণ্ডের ভিডিয়ো করছিল তাঁরই এক বন্ধু। ইন্দ্রজিতের বন্ধুকে পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি। ওই দুই অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও সাইবার আইনের একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: সময় দিচ্ছেন না ইউপিএসসি পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত স্বামী, ডিভোর্স চাইল স্ত্রী!

আরও পড়ুন: পঞ্চায়েতের ভিতরেই প্রধানের আপত্তিকর ‘কাণ্ড’-এর ভিডিয়ো ভাইরাল’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন