Bengaluru

মত্ত চালক, ফুটপাথে উঠে এসে পর পর ধাক্কা এসইউভির, দেখুন ভিডিয়ো

দুরন্ত গতির গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে উঠে এল ফুটপাথে। আর সেই গাড়ির ধাক্কায় আহত হলেন ফুটপাথে দাঁড়িয়ে থাকা পথচারীরা।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৯ ১৪:৪৭
Share:

ফুটপাতে উঠে এসে পথচারীদের ধাক্কা মারল গাড়ি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

দুরন্ত গতির গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে উঠে এল ফুটপাথে। আর সেই গাড়ির ধাক্কায় আহত হলেন ফুটপাথে দাঁড়িয়ে থাকা পথচারীরা। রবিবার দুপুরে এই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর এইচএসআর লেআউট এলাকায়। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার সময় চালক মত্ত অবস্থায় ছিলেন।

Advertisement

ফুটপাতের যেখানে দুর্ঘটনাটি ঘটেছে, সেখানে রয়েছে একটি রেস্তরাঁ ও একটি চায়ের দোকান। রবিবার সেখানে দাঁড়িয়ে কেউ খাবার খাচ্ছিলেন, তো কেউ হেঁটে যাচ্ছিলেন সেখান দিয়ে। তখনই আচমকায় গাড়ি ফুটপাতে উঠে এসে ধাক্কা মারে। ঘটনাটি দুপুর দু’টো নাগাদ ঘটেছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। তবে সেই ঘটনার সিসিটিভি ফুটেজের নয় সেকেন্ডের ভিডিয়ো সোমবার সকালে সামনে আসতেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

এই ঘটনায় ওই গাড়ির চালক ৪৩ বছরের রাজেন্দ্রকে গ্রেফতার করেছে পুলিশ। সে একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করে বলে জানা গিয়েছে। দুর্ঘটনার সময় কাজ সেরে বাড়ি ফিরছিল সে। মত্ত ওই চালককে গ্রেফতারও করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় আহত হয়েছেন সাত জন। তাঁদের মধ্যে গৌতম ও শঙ্কর নামের দুই ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement

দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: ফোনে তিন তালাক, পুলিশে অভিযোগ করায় উত্তরপ্রদেশে মেয়ের সামনেই বধূকে পুড়িয়ে মারল স্বামী

আরও পড়ুন: গুলাব জামুনের তরকারি! কী ভাবে রান্না করে জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন