Maharashtra

প্রকাশ্য রাস্তায় জুতো হাতে মারামারি করছেন দুই পুলিশকর্মী! ভিডিয়ো ভাইরাল

রাস্তার মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন দুই পুলিশকর্মী। একে অপরকে জুতো দিয়েই মারছেন। আর ঘটনাটা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছেন পথচারীরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৯ ১৯:২৪
Share:

রাস্তায় হাতাহাতি করছেন দুই পুলিশ কর্মী। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

৩০ সেকেন্ডের একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সেখানে দেখা যাচ্ছে, রাস্তার মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন দুই পুলিশকর্মী। একে অপরকে জুতো দিয়েই মারছেন। আর ঘটনাটা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছেন পথচারীরা।

Advertisement

এই ঘটনা সম্প্রতি ঘটেছে মহারাষ্ট্রের ভান্দারা জেলার সদর শহরে। সেখানকার সরকারি হাসপাতালের সামনের রাস্তাতেই ঘটেছে এই ঘটনা। রাস্তার উপরে একে অপরের দিকে কিল-ঘুসি ছুড়ছিলেন ওই দুই পুলিশকর্মী। এমনকি পায়ের জুতো খুলেই নিজের সহকর্মীকে পেটালেন অন্য জন। সেখানে উপস্থিত বাকি পুলিশকর্মীরা তাঁদের দু’জনকে চেপে ধরে শেষমেশ থামান মারামারি।

জানা গিয়েছে, মারামারিতে অভিযুক্ত ওই দুই পুলিশকর্মীর নাম বিষ্ণু খেদিকের ও বিকাশ গায়কোয়াড়। কিন্তু কী কারণে তাঁদের মধ্যে মারামারি বেধেছিল, তা অবশ্য জানা যায়নি। পুলিশ এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও বিবৃতি দেয়নি। ওই দুই পুলিশকর্মীর বিরুদ্ধে কোনও ব্যবস্থাও নেওয়া হয়নি বলে জানা গিয়েছে।

Advertisement

দেখুন সেই ভিডিয়ো—

আরও পড়ুন: প্রতি কেজি পেঁয়াজের দাম আট টাকা! কান্নায় ভেঙে পড়লেন কৃষক

আরও পড়ুন: অবশেষে ধরা পড়ল বেঙ্গালুরুর রাস্তায় ঘুরে বেড়ানো ‘ভূতেরা’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন