National News

লাইনে হাঁটছেন মহিলা, গায়ের ওপর চলে এল ট্রেন! দেখুন ভিডিও

ট্রেন লাইন ধরে হাঁটছেন এক মহিলা। কিছুটা অন্যমনস্ক। সামনে আদৌ ট্রেন আসছে কি না সে দিকে কোনও হুঁশই নেই। ঠিক সে সময়ই লাইন ধরে এগিয়ে আসছিল একটি লোকাল ট্রেন। ঘটতে পারত মারাত্মক দুর্ঘটনা। একেবারে শেষ মুহূর্তে ব্রেক কষে ট্রেন থামাতে সক্ষম হন চালক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০১৭ ১৮:৪৭
Share:

কোনওরকমে বাঁচার চেষ্টা করছেন ওই মহিলা। ছবি: টুইটারের সৌজন্যে।

ট্রেন লাইন ধরে হাঁটছেন এক মহিলা। কিছুটা অন্যমনস্ক। সামনে আদৌ ট্রেন আসছে কি না সে দিকে কোনও হুঁশই নেই। ঠিক সে সময়ই লাইন ধরে এগিয়ে আসছিল একটি লোকাল ট্রেন। ঘটতে পারত মারাত্মক দুর্ঘটনা। একেবারে শেষ মুহূর্তে ব্রেক কষে ট্রেন থামাতে সক্ষম হন চালক। সে সময়ই ওই মহিলা বুঝতে পারেন কী ঘটতে চলেছিল। তড়িঘড়ি প্ল্যাটফর্মে ওঠার চেষ্টা করেন। কিন্তু তিনি নিজে উঠতে পারেননি। ট্রেন থেকে যাত্রীরা নেমে এসে তাঁকে তুলে নেন। সম্প্রতি এই ভিডিও ভাইরাল হয়েছে ওয়েব দুনিয়ায়।

Advertisement

আরও পড়ুন, মাথার মধ্যে থেকে বেরল জ্যান্ত আরশোলা!

সূত্রের খবর, এটি মুম্বইয়ের চারনি রোড স্টেশনের ঘটনা। জানা গিয়েছে, চার্চগেটের দিকে যাচ্ছিল ট্রেনটি। প্রায় ৭৫ কিলোমিটার গতিবেগে চলছিল ট্রেন। বারবার হর্ন বাজানো সত্ত্বেও ওই মহিলা লাইন থেকে সরেননি। দুর্ঘটনা ঘটতে চলেছে আন্দাজ করেই চালক ট্রেনটিকে সঙ্গে সঙ্গে থামানোর চেষ্টা করেন। মহিলার প্রায় গায়ের ওপর ট্রেন থামে।

Advertisement

জানা গিয়েছে সম্ভবত এ ঘটনা ঘটেছে গত ডিসেম্বরে। কিন্ত সম্প্রতি সোশ্যাল ওয়ার্ল্ডে ভাইরাল হয়েছে এ ভিডিও।_ (_)

জানা গিয়েছে সম্ভবত এ ঘটনা ঘটেছে গত ডিসেম্বরে। কিন্ত সম্প্রতি সোশ্যাল ওয়ার্ল্ডে ভাইরাল হয়েছে এ ভিডিও। (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন