Wedding

বরের বাবার সঙ্গে পালিয়ে গেলেন কনের মা! আতান্তরে পাত্রপাত্রী

যার জেরে স্থগিত হয়ে গিয়েছে সেই বিয়ে। আর সামাজিক ভাবে প্রচণ্ড অস্বস্তির মধ্যে দিন কাটাচ্ছেন ওই দুই কমবয়সী যুবক যুবতী।

Advertisement

সংবাদ সংস্থা

সুরত শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২০ ১৭:০৮
Share:

বরের বাবার সঙ্গে পালিয়ে গেল কনের মা। অলঙ্করণে তিয়াসা দাস।

এনগেজমেন্ট হয়েছিল আগেই। বিয়ের দিনও ঠিক হয়েছিল। সেই মতো বিয়ের প্রস্তুতি শুরু করেছিলেন বর ও কনে। কিন্তু বিয়ের কয়েক দিন আগে বরের বাবার সঙ্গে পালিয়ে গেলেন কনের মা! যার জেরে স্থগিত হয়ে গিয়েছে সেই বিয়ে। আর সামাজিক ভাবে প্রচণ্ড অস্বস্তির মধ্যে দিন কাটাচ্ছেন ওই দুই কমবয়সী যুবক যুবতী। সম্প্রতি এই ঘটনা ঘটেছে গুজরাতে।

Advertisement

যুবকের বাড়ি গুজরাতের কাতারগ্রাম এলাকায়। তাঁর বাবার বয়স ৪৮ বছর। তিনি একজন বস্ত্র ব্যবসায়ী। ১০ জানুয়ারি থেকেই তিনি পলাতক। অন্য দিকে যুবতীর বাড়ি নভসারি এলাকায়। তাঁর মায়ের বয়স ৪৬ বছর। তিনিও ওই সময় থেকেই পলাতক। দু’জনের পরিবারই পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করেছে।

ওই দুই পরিবারেরই এক আত্মীয় জানিয়েছেন, যুবতীর মা ও যুবকের বাবা ছিলেন ছোটবেলার বন্ধু। তাঁদের মধ্যে প্রেমের সম্পর্কও ছিল। কিন্তু তাঁদের প্রেম পরিণতি পায়নি। ছেলে ও মেয়ের বিয়ের সম্বন্ধের জন্য যোগাযোগ হওয়ার পর এই ঘটনা ঘটিয়েছেন তাঁরা। স্থানীয় এলাকায় ওই যুবক যুবতী এখন আলোচনার বিষয়। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও এই দু’জনের ছবি নিয়ে মশকরা করছেন একদল নেটিজেন।

Advertisement

আরও পড়ুন: প্রেমে বাধা, অষ্টম শ্রেণির ছাত্রকে নিয়ে পালালেন ২৬ বছরের শিক্ষিকা!

আরও পড়ুন: স্বাধীন সংস্থার হাতে থাক বিধায়ক, সাংসদ পদ খারিজের ক্ষমতা: সুপ্রিম কোর্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন