• সংবাদ সংস্থা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রেমে বাধা, অষ্টম শ্রেণির ছাত্রকে নিয়ে পালালেন ২৬ বছরের শিক্ষিকা!

Tiopde
অষ্টম শ্রেণীর ছাত্রকে নিয়ে পালালেন শিক্ষিকা। গ্রাফিক-তিয়াসা দাস।

Advertisement

অষ্টম শ্রেণির ছাত্র সে। বয়স মাত্র ১৪। ছেলেটি যে স্কুলে পড়ে সেখানেই শিক্ষকতা করতেন ২৬ বছরের শিক্ষিকা। বেশ কিছুদিন ধরেই দু’জনের মধ্যে চলছিল প্রেম। অভিযোগ, ওই ছাত্রকে নিয়ে পালিয়ে গিয়েছেন শিক্ষিকা। নাহ এটা কোনও সিনেমার গল্প নয়। সম্প্রতি এই ঘটনা ঘটেছে গুজরাতের গাঁধীনগরে। ছেলেকে ফুসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে ওই শিক্ষিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ছাত্রটির বাবা।

নিখোঁজ ছাত্রের বাবা গুজরাত সরকারের কর্মী। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ি ফিরে তিনি দেখেন ছেলে বাড়িতে নেই। এ ব্যাপারে তিনি বলেছেন, ‘‘আমার স্ত্রী জানান বিকেল ৪টের সময় বাড়ি থেকে বেরিয়েছিল ছেলে। এলাকায় অনেক ঘোরাঘুরি করেও আমরা তার খোঁজ পাইনি। তখন ওই শিক্ষিকার বাড়িতে যাই আমরা। সেখানেও কেউ ছিলেন না।’’ এর পর কালোল সিটি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তিনি।

পুলিশ জানিয়েছে, নিখোঁজ ছাত্রের সঙ্গে প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল ওই শিক্ষিকার। তাঁদের এই ঘনিষ্ঠতার কথা স্কুল কর্তৃপক্ষও জানতেন। সে জন্য তাঁদেরকে সতর্কও করা হয়েছিল। কালোল সিটি পুলিশের ইনস্পেক্টর কেকে দেশাই বলেছেন, ‘‘সম্পর্ক মেনে না নেওয়ায় শুক্রবার ছাত্রকে নিয়ে পালিয়েছেন শিক্ষিকা। এটা খুব বিরল ঘটনা। পলাতক দু’জনের কাছে মোবাইল না থাকায় আমরা তাঁদের অবস্থানও চিহ্নিত করতে পারছি না।’’

আরও পড়ুন: কম্বল কাড়ার পর এ বার প্রতিবাদীদের বিরুদ্ধে ‘দাঙ্গা’র মামলা করল যোগীর পুলিশ

আরও পড়ুন: যতই প্রতিবাদ হোক, সিএএ থাকবেই, মমতা-মায়াবতীকে বিতর্কে আহ্বান জানিয়ে হুঙ্কার অমিতের

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন