Indore

ইনদওরে এসে কোভিডে মৃত্যু স্বামীর, চিনে বসে ভিডিয়ো কলে অন্ত্যেষ্টি দেখলেন স্ত্রী

পুলিশ জানিয়েছে, ইনদওরের শ্রী অরবিন্দ ইনস্টিটিউটে ভর্তি ছিলেন মনোজ। সোমবার সেখানেই মৃত্যু হয় তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

ইনদওর শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ১৫:৫৯
Share:

Advertisement

স্বামীর অন্ত্যেষ্টিক্রিয়া চলছে, আর সুদূর চিনে বসে ভিডিয়ো কলে সেই দৃশ্য দেখতে দেখতে কান্নায় ভেঙে পড়ছেন স্ত্রী। এমনই একটি ঘটনা সামনে এসেছে মধ্যপ্রদেশের ইনদওরে।

দিন কয়েক আগে অসুস্থ আত্মীয়ের দেখভালের জন্য চিন থেকে ইনদওরে ছুটে এসেছিলেন ব্যাঙ্ক কর্মী মনোজ শর্মা। কর্মসূত্রে স্ত্রীকে নিয়ে চিনেই থাকতেন তিনি। আত্মীয়ের অসুস্থতার খবর পেয়েই তড়িঘড়ি একাই চলে আসেন ইনদওরে। কিন্তু এখান থেকে আর ফেরা হল না তাঁর। কোভিডে আক্রান্ত হয়ে সোমবারই মৃত্যু হয়েছে বছর চল্লিশের মনোজের।

চিনে স্ত্রীর কাছে তাঁর মৃত্যুর খবর পৌঁছয়। মনোজের অন্ত্যেষ্টির জন্য স্ত্রীর অনুমতি নেয় স্থানীয় প্রশাসন। তার পরই তাঁর অন্ত্যেষ্টি সম্পন্ন হয়।

ভাগ্যের এমনই পরিহাস যে, স্বামীর অন্ত্যেষ্টির সেই দৃশ্য ভিডিয়ো কলে বসে দেখতে হয়েছে মনোজের স্ত্রীকে। সেই দৃশ্য দেখতে দেখতে বার বারই কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি।

পুলিশ জানিয়েছে, ইনদওরের শ্রী অরবিন্দ ইনস্টিটিউটে ভর্তি ছিলেন মনোজ। সোমবার সেখানেই মৃত্যু হয় তাঁর। দেশের যে সব রাজ্যে করোনার দ্বিতীয় ঢেউ ভয়াবহ আকার ধারণ করেছে, তার মধ্যে মধ্যপ্রদেশও রয়েছে। গত ২৪ ঘণ্টায় এই রাজ্যে ১২ হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৭৭ জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন