Maharashtra

স্বামীর মৃত্যুর কারণ জানতে চাওয়ায় মহিলাকে মারধর, জুতোর মালা পরিয়ে হাঁটানো হল গ্রামে

স্বামীর আচমকা মৃত্যুর খবর শুনে ভেঙে পড়েন মহিলা। তাঁর শ্রাদ্ধানুষ্ঠানও করেন বাপের বাড়িতে। কিন্তু মহিলার সন্দেহ হয় স্বামীর মৃত্যুর বিষয়টি নিয়ে। তখন তিনি আবার শ্বশুরবাড়িতে যান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৫
Share:

অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রতীকী ছবি।

স্বামীর মৃত্যুর কারণ জানতে চাওয়ায় এক মহিলাকে মারধর করে, মুখে কালি লেপে, জুতোর মালা পরিয়ে রাস্তায় ঘোরানোর অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে নাসিকের শিবরে গ্রামে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সম্প্রতি ওই মহিলা একটি দুর্ঘটনায় আহত হয়েছিলেন। তাঁকে বাপের বাড়িতে দিয়ে আসেন স্বামী। মাঝে বেশ কয়েক বার সেখানে গিয়েছিলেন মহিলার স্বামী। কিন্তু কিছু দিন ধরে তাঁর যাতায়াত বন্ধ হয়ে যাওয়ায় মহিলা শ্বশুরবাড়িতে হাজির হন। অভিযোগ, তখন তাঁকে জানানো হয় যে, স্বামীর মৃত্যু হয়েছে।

স্বামীর আচমকা মৃত্যুর খবর শুনে ভেঙে পড়েন মহিলা। তাঁর শ্রাদ্ধানুষ্ঠানও করেন বাপের বাড়িতে। কিন্তু মহিলার সন্দেহ হয় স্বামীর মৃত্যুর বিষয়টি নিয়ে। তখন তিনি আবার শ্বশুরবাড়িতে যান। সেখানে গিয়ে স্বামীর মৃত্যুর কারণ জানতে চান। আর তাতেই চটে যান তাঁর ননদ। অভিযোগ, এর পর প্রতিবেশীদের নিয়ে মহিলার উপর চড়াও হন ননদ। তাঁকে মারধর করা হয়। তার পর মুখে কালি মাখিয়ে, জুতোর মালা পরিয়ে গোটা গ্রাম ঘোরানো হয়।

Advertisement

এই খবর পুলিশের কাছে পৌঁছতেই তারা দলবল নিয়ে এসে মহিলাকে উদ্ধার করেন। বেশ কয়েক জনের বিরুদ্ধে মহিলাকে মারধর, হেনস্থার অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের খোঁজ চালানো হচ্ছে। দ্রুত গ্রেফতার করা হবে। আসল ঘটনা কী তা খতিয়ে দেখা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন