Uttar Pradesh

দোলে বক্স বাজিয়ে গান শুনতে চেয়েছিলেন, লাঠি দিয়ে পিটিয়ে খুন করে বৌদিকে ‘শাস্তি’ দিলেন দেওর

পুলিশ সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় শ্বশুরবাড়িতে ছিলেন কলাবতী। বক্স বাজিয়ে গান শুনতে চেয়েছিলেন তিনি। কিন্তু তাঁর শ্বশুরবাড়ির সদস্যেরা তাতে আপত্তি জানান। দু’পক্ষের অশান্তি মাত্রা ছাড়িয়ে গেলে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১১:১৭
Share:

—প্রতীকী ছবি।

দোলের সন্ধ্যায় গান শুনতে চেয়েছিলেন তরুণী। মোবাইল ফোন বা অন্য যন্ত্রে নয়, ‘সাউন্ড বক্স’-এ গান চালাতে চেয়েছিলেন তিনি। কিন্তু তাঁর ইচ্ছাপূরণ হল না। বক্সে গান বাজাতে চাওয়ার ‘অপরাধে’ তরুণীকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করলেন শ্বশুরবাড়ির সদস্যেরা। সোমবার সন্ধ্যায় উত্তরপ্রদেশের প্রতাপগড় জেলার গোবিন্দপুর গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহতের নাম কলাবতী (৩৫)।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় শ্বশুরবাড়িতে ছিলেন কলাবতী। বক্স বাজিয়ে গান শুনতে চেয়েছিলেন তিনি। কিন্তু তাঁর শ্বশুরবাড়ির সদস্যেরা তাতে আপত্তি জানান। দু’পক্ষের অশান্তি মাত্রা ছাড়িয়ে গেলে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছয়। পুলিশের দাবি, লাঠি দিয়ে কলাবতীকে পেটাতে শুরু করেন তাঁরা। গুরুতর আহত অবস্থায় তাঁকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন সেখানকার চিকিৎসকেরা।

পুলিশ সূত্রে খবর, কলাবতীর স্বামী লক্ষ্মীকান্ত গৌতমকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। লক্ষ্মীকান্তের ভাই শিবপ্রকাশের বিরুদ্ধে তাঁর বৌদিকে লাঠি দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তের তালিকায় নাম রয়েছে শিবপ্রকাশের পুত্র দীপক এবং তাঁর স্ত্রীরও। তরুণীর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে লীলাপুর থানার পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন