Crime

তরুণীকে কুপিয়ে খুন প্রাক্তন প্রেমিকের, কন্যার খুনিকে ইট দিয়ে হত্যা করে ‘বদলা’ নিলেন মা

পুলিশ জানিয়েছে, মৃত তরুণীর নাম অনূষা। বৃহস্পতিবার তাঁর বাড়ির অদূরে সারাক্কি পার্কে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ ওঠে সুরেশ নামে তাঁরই প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৬:৩৬
Share:

প্রতীকী ছবি।

তরুণীকে পার্কে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুন করেন তাঁর প্রাক্তন প্রেমিক। সেই ঘটনার কয়েক মিনিটের মধ্যেই কন্যার হত্যাকারীকে ইট দিয়ে থেঁতলে খুন করার অভিযোগ উঠেছে এক মহিলার বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত তরুণীর নাম অনূষা। তিনি জেপি নগরের সাকাম্বারি নগরের বাসিন্দা। বৃহস্পতিবার তাঁর বাড়ির অদূরে সারাক্কি পার্কে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ ওঠে সুরেশ নামে তাঁরই প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে। বিকেল সওয়া ৪টে নাগাদ অনূষাকে পার্কে ডাকেন সুরেশ। তাঁকে বলেন, শেষ বারের মতো দেখা করতে চান। সুরেশের কথামতো পার্কে গিয়েছিলেন অনূষা। তখনই আচমকা তাঁকে এলোপাথাড়ি কোপাতে শুরু করেন সুরেশ। ঘটনাস্থলেই মৃত্যু হয় অনূষার।

অনূষার সঙ্গেই পার্কে গিয়েছিলেন তাঁর মা। মেয়ের উপর হামলা ঠেকানোর চেষ্টা করেন তিনি। প্রথমে এঁটে উঠতে পারেননি সুরেশের সঙ্গে। কিন্তু হাতের সামনে ইট পেয়ে গিয়েছিলেন তিনি। আর সেই ইট দিয়েই সুরেশের মাথায় একের পর এক আঘাত করেন। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় সুরেশের। কয়েক মিনিটের মধ্যে পর পর দু’টি খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, বয়স্কদের দেখাশোনার কাজ করতেন অনূষা। তাঁর মায়ের অভিযোগ, সুরেশ প্রতিনিয়তই উত্ত্যক্ত করতেন অনূষাকে। ঘটনার কয়েক ঘণ্টা আগে পুলিশের কাছে সুরেশের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ দায়ের করেছিলেন তিনি। সুরেশকে ডেকে পাঠায় পুলিশ। তাঁকে দিয়ে মুচলেকা দেওয়ানো হয় অনূষাকে উত্ত্যক্ত করবেন না। তাঁর থেকে দূরে থাকবেন। পুলিশে অভিযোগ দায়ের হওয়ার আরও কয়েক ঘণ্টা পর বিকেলের দিকে অনূষাকে পার্কে দেখা করতে বলেন। সব মিটিয়ে নেওয়া হবে বলেও জানিয়েছিলেন। কিন্তু তাঁর অভিসন্ধি আঁচ করতে পারেননি অনূষা।

পুলিশ জানিয়েছে, পার্কের ভিতরে সুরেশ এবং অনূষা তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। পার্কের বাইরে দাঁড়িয়ে ছিলেন অনূষার মা গীতা। হঠাৎ তিনি অনূষার চিৎকার শুনতে পেয়ে পার্কের ভিতরে ছুটে এসে দেখেন সুরেশ তাঁর কন্যাকে কোপাচ্ছেন। সুরেশকে ঠেলে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন গীতা। কিন্তু পারেননি। তার পর পার্কের ভিতরে থাকা ইট দিয়ে সুরেশের মাথায় আঘাত করেন। সুরেশ পড়ে গেলে তাঁর মাথায় একের পর এক আঘাত করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুরেশের। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে গীতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন