UP Incident

প্রেমিককেও বাড়িতে রাখব, স্বামীর কাছে আবদার মহিলার! গোঁসা করে চড়লেন বৈদ্যুতিক খুঁটিতে

উত্তরপ্রদেশের গোরখপুরের এক মহিলা সাত বছর ধরে স্বামীর কাছ থেকে নিজের বিবাহবহির্ভূত সম্পর্কের কথা লুকিয়ে রেখেছিলেন। সম্প্রতি ধরা পড়ে যাওয়ার পর স্বামীর সঙ্গে তাঁর ঝগড়া হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ২০:৪১
Share:

বৈদ্যুতিক খুঁটিতে উঠে পড়েছিলেন মহিলা। ছবি: সংগৃহীত।

দীর্ঘ সাত বছরের পরকীয়া। বিবাহবহির্ভূত সেই সম্পর্কের কথা সম্প্রতি জেনে ফেলেছেন স্বামী। ঝগড়াঝাঁটির পর তাঁর কাছে স্ত্রীর আর্জি, প্রেমিককেও তাঁদের সংসারেই রেখে দেওয়া হোক। স্বামী এবং প্রেমিক, উভয়ের রোজগারে দূর হবে সংসারের অনটন। সেই সঙ্গে দু’জনের সঙ্গেই ঘর করতে পারবেন তিনি। স্বামী রাজি না হওয়ায় গোঁসা করে বৈদ্যুতিক খুঁটি বেয়ে উপরে উঠে গেলেন মহিলা। তাঁকে নিয়ে হুলস্থুল কাণ্ড ঘটে গেল উত্তরপ্রদেশের গোরখপুরে।

Advertisement

৩৪ বছরের ওই মহিলা বর্তমানে তিন সন্তানের মা। গত সাত বছর ধরে পাশের গ্রামের এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে তাঁর। এ বিষয়ে তাঁর স্বামী কিছুই জানতেন না। সম্প্রতি স্বামী ওই সম্পর্কের কথা জেনে ফেলেন। এর পর তাঁদের মধ্যে ঝগড়া হয়। অভিযোগ, মহিলা তাঁর প্রেমিককেও তাঁদের সংসারে গ্রহণ করার দাবি জানান। তাতে সংসারের আর্থিক হাল আরও মজবুত হবে বলে যুক্তি দেন তিনি। মহিলার এই পরিকল্পনা মেনে নিতে পারেননি তাঁর স্বামী। এ নিয়ে দম্পতির মধ্যে ঝগড়া চরমে পৌঁছয়।

কিছু ক্ষণ পর স্বামীর উপর রাগ করে বাড়ি থেকে বেরিয়ে যান মহিলা। অভিযোগ, বাড়ির সামনের বৈদ্যুতিক খুঁটি বেয়ে উঠতে শুরু করেন তিনি। স্থানীয় বাসিন্দারা তাঁকে আটকানোর চেষ্টা করলেও লাভ হয়নি। পরে খবর দেওয়া হয় এলাকার বিদ্যুতের দফতরে। সেখান থেকে আধিকারিকেরা দ্রুত বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে মহিলার নিরাপত্তা নিশ্চিত করেন। দীর্ঘ ক্ষণ খুঁটির উপরে উঠে বসে ছিলেন ওই মহিলা। অনেক পরে বুঝিয়ে তাঁকে নীচে নামানো হয়েছে। মহিলার আচরণে এলাকায় চাঞ্চল্য তৈরি হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন