Auto Driver

বিবাদের জের! মহিলাকে ৫০০ মিটার পর্যন্ত টেনে নিয়ে চললেন অটোচালক

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অটোচালকের সঙ্গে মহিলার বচসা হয়েছিল। কী কারণ, তা জানা যায়নি। এর পরেই ওই কাণ্ড।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ১১:১৮
Share:

— প্রতীকী চিত্র।

এক মহিলাকে প্রায় ৫০০ মিটার পর্যন্ত টেনেহিঁচড়ে নিয়ে গেলেন অটোচালক। সিসি ক্যামেরায় ধরা পড়ল সেই ছবি। মহারাষ্ট্রের কোলাপুরের ঘটনা। অটোচালক এখনও ধরা পড়েননি। মহিলা হাসপাতালে ভর্তি। তাঁর অবস্থা স্থিতিশীল।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অটোচালকের সঙ্গে মহিলার বচসা হয়েছিল। কী কারণ, তা জানা যায়নি। এর পরেই ওই কাণ্ড। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, অটোচালক টেনে নিয়ে চলেছেন মহিলাকে। দেখে অটোর পিছনে ছুটছেন পথচারীরা। চালককে বার বার গাড়ি থামানোর জন্য অনুরোধ করছেন তাঁরা।

কোলাপুরের রাজারামপুরি থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। ওই অটোচালকের খোঁজ চলছে। রাজারামপুরের সিটি হাসপাতালে মহিলাকে ভর্তি করা হয়েছে। তাঁর চিকিৎসা চলছে।

Advertisement

মহারাষ্ট্রের এই ঘটনা নতুন নয়। গত বছর অক্টোবরে এক কলেজছাত্রীর সঙ্গে একই ঘটনা হয়েছিল। ভোরবেলা কলেজ যাওয়ার পথে তাঁকে উত্ত্যক্ত করেছিলেন এক অটোচালক বলে অভিযোগ। পুলিশ সূত্রে জানা গিয়েছিল, তিনি প্রতিবাদ করায় তাঁর হাত ধরে টান দেন অটোচালক। এর পর অটোচালক পালাতে চাইলে তরুণী পাল্টা তাঁর হাত চেপে ধরেন। চালক অটো চালাতে শুরু করলেও ছাড়েননি তরুণী। ওই অবস্থায় চালক প্রায় ৫০০ মিটার পর্যন্ত তাঁকে টেনে নিয়ে যান। তার পর অটো থেকে পড়ে যান তরুণী। সিসি ক্যামেরায় ধরা পড়েছিল গোটা ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন